যশোরে হামলা চালাতে গিয়ে গণপিটুনিতে যুবক নিহত

প্রতিকী ছবি
প্রতিকী ছবি

যশোর শহরের শংকরপুর এলাকায় গণপিটুনিতে এক যুবক নিহত হওয়ার খবর পাওয়া গেছে। মঙ্গলবার রাত পৌনে নয়টার দিকে এ ঘটনা ঘটে। নিহত যুবকের নাম সানি হোসেন (২৫)। তিনি শহরের শংকরপুর এলাকার বাসিন্দা।

পুলিশ বলছে, স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সানিসহ কয়েকজন তাঁদের বিরোধী পক্ষের ওপর বোমা হামলা করে পালিয়ে যাচ্ছিলেন। এ সময় স্থানীয় লোকজন সানিকে আটক করে গণপিটুনি দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

স্থানীয় সূত্রে জানা যায়, সানির ছোড়া বোমার আঘাতে আহত হয়েছেন একই এলাকার মো. নয়ন (২৫) ও তাঁর বন্ধু আনন্দ (২৬)। নয়নকে গুরুতর আহত অবস্থায় প্রথমে যশোর জেনারেল হাসপাতাল ও পরে ঢাকায় পাঠানো হয়।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, নয়ন, আনন্দসহ কয়েকজন শংকরপুর এলাকার বাস টার্মিনালের পূর্ব পাশে বসেছিলেন। সেখানে সানিসহ কয়েকজন অতর্কিত বোমা হামলা চালান।

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান প্রথম আলোকে বলেন, স্থানীয় আধিপত্য নিয়ে দুই পক্ষের মধ্যে দ্বন্দ্ব চলছিল। ওই দ্বন্দ্বের জেরে সানিসহ কয়েকজন নয়ন ও আনন্দকে হত্যা করতে গিয়ে বোমা হামলা চালান। এ সময় স্থানীয় লোকজন ধাওয়া দিয়ে সানিকে ধরে গণপিটুনি দেন। এতে সানি নিহত হন।