ফেসবুক লাইভে যা বললেন সোহেল তাজ

ভাগনেকে উদ্ধারের খবর ফেসবুক লাইভে জানালেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সোহেল তাজ। ছবি: ফেসবুক
ভাগনেকে উদ্ধারের খবর ফেসবুক লাইভে জানালেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সোহেল তাজ। ছবি: ফেসবুক

অপহৃত ভাগনে সৈয়দ ইফতেখার আলম সৌরভকে উদ্ধারের খবর ফেসবুক লাইভে জানিয়েছেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ। আজ বৃহস্পতিবার সকাল ছয়টায় ফেসবুক লাইভে আসেন সোহেল তাজ। সুখবর দেওয়ার জন্য এসেছেন বলে লাইভ শুরু করেন তিনি।

সোহেল তাজ বলেন, ‘বিপদের প্রতিটি মুহূর্তে আপনাদের সঙ্গে থেকেছি। আপনাদের সঙ্গে এই সুখবর শেয়ার করতেই হবে।’

সোহেল তাজ বলেন, ভোর ৫টা ২৭ মিনিটে তাঁর মামাতো বোন তাঁকে ফোন করেন। মামাতো বোন জানান, কিছু মানুষ একটা লোকেশন থেকে তাঁকে (মামাতো বোন) ফোন করেন। ওই লোকেশনের নাম বলবেন না বলে জানান সোহেল তাজ। এরপর সোহেল তাজ বলেন, ওই কলে বোনকে জানানো হয়, একটা ছেলেকে ছন্নছাড়া অবস্থায় কিছু মানুষ গাড়ি থেকে ফেলে দিয়েছে। পরে ওই লোকেরা ছেলেটিকে তাঁদের কর্মস্থলে নিয়ে গেছেন।

লাইভে সোহেল তাজ বলেন, এরপর তাঁর পরিবারের সদস্যরা পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের ডিসির সঙ্গে যোগাযোগ করেন। পুলিশের কাউন্টার টেররিজমের ডিসি ওই এলাকার পুলিশ সুপারের (এসপি) সঙ্গে যোগাযোগ করেন। এসপি নিজে গিয়ে ইফতেখার আলম সৌরভকে ওই লোকেশন থেকে পুলিশ কাস্টডিতে নিয়ে যান। সৌরভকে পুলিশ কাস্টডি থেকে ঢাকায় আনা হচ্ছে।

সোহেল তাজ লাইভে সবাইকে ধন্যবাদ জানান। পুলিশ ও প্রশাসনকে ধন্যবাদ জানান। তিনি বলেন, ‘সৌরভকে পাওয়া গেছে। ও আমাদের কাছে ফিরে আসছে। সবাইকে নিয়ে একসঙ্গে আমরা অন্তত একটা মানুষের জীবন বাঁচিয়েছি। আমরা আশা করব, এমন ঘটনা আর যেন না ঘটে। আমি আশা করব, যারা মা বাবার কাছে নেই, তারা যেন ফিরে আসে।’ তিনি সবাইকে ভালোবাসা ও শুভেচ্ছা জানান।

লাইভের শেষে একটু হাসতে দেখা যায় সোহেল তাজকে। তিনি বলেন, ‘আমি এই প্রথম একটু হাসি দিতে পারছি।’ তাঁরা সৌরভের জন্য অপেক্ষা করছেন বলে জানান।

আজ ভোর সাড়ে পাঁচটার দিকে ময়মনসিংহের তারাকান্দা উপজেলার বটতলা বাজার এলাকা থেকে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজের  অপহৃত ভাগনে সৈয়দ ইফতেখার আলম সৌরভকে উদ্ধার করা হয়েছে। একটা গাড়ি থেকে অপহরণকারীরা তাঁকে নামিয়ে দিয়ে যায়।