'নিয়োগ বাণিজ্যে জড়ালে জেলে যেতে হবে'

ফেনীতে পুলিশ কনস্টেবল নিয়োগে কাউকে টাকা-পয়সা দিয়ে প্রতারিত না হওয়ার জন্য আহ্বান জানিয়েছেন নবাগত পুলিশ সুপার (এসপি) খোন্দকার নুরুন্নবী। আজ শনিবার দুপুরে শহরের পুলিশ লাইনের সম্মেলন কক্ষে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ আহ্বান জানান।

এসপি বলেন, পুলিশ কনস্টেবল নিয়োগ হবে অত্যন্ত স্বচ্ছ। কেউ কোনো ধরনের নিয়োগ বাণিজ্য বা টাকা-পয়সার লেনদেন করেছেন—প্রমাণ পাওয়া গেলে তিনি যে-ই হোন না কেন, তাঁকে জেলে পাঠানো হবে।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার উক্য সিং, অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম, সহকারী পুলিশ সুপার খালেদ হোসেন, সহকারী পুলিশ সুপার নিশান চাকমা, সহকারী পুলিশ সুপার মো. সাইকুল আহম্মদ ভূঁঞা, ফেনী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ, ডিআইও-১ শাহিনুজ্জামান, ওসি (ডিবি) রণজিৎ কুমার বড়ুয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

এসপি খোন্দকার নুরুন্নবী জঙ্গিবাদ, মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি ও মলম পার্টির উপদ্রব বন্ধে সাংবাদিকদের সহযোগিতা চান। মোটরসাইকেল চালকদের হেলমেট ব্যবহার করতে এবং এক মোটরসাইকেলে তিনজন চড়তে নিষেধ করেন তিনি। এসপি বলেন, কেউ যদি কোনো মেয়ে বা নারীকে উত্ত্যক্ত করেন, তাহলে তাঁকে ছাড় দেওয়া হবে না।

ফেনীর এসপি হিসেবে খোন্দকার নুরুন্নবী ১৯ জুন দায়িত্ব নেন।