উটপাখির ডিম চুরির সন্দেহে স্কুলছাত্রকে কুপিয়ে আহত

নরসিংদী
নরসিংদী

নরসিংদীতে উটপাখির ডিম চুরির সন্দেহে স্কুলছাত্রকে চাপাতি দিয়ে কুপিয়ে আহত করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার সকালে নরসিংদীর সদরের আলীজান জুট মিলে এই ঘটনা ঘটে।

পরিবারের অভিযোগ, ওই ছাত্রকে ডেকে নিয়ে চাপাতি দিয়ে কুপিয়ে আহত করেছেন নরসিংদী শহর যুবলীগের সহসাধারণ সম্পাদক মো. খায়রুল ইসলাম।

আহত ওই ছাত্রের নাম রিয়াদ হোসেন (১৩)। সে নরসিংদী পৌর এলাকার কাউরিয়া পাড়ার দেলোয়ার হোসেনের ছেলে এবং সাটিরপাড়া কে কে ইনস্টিটিউশনের সপ্তম শ্রেণির ছাত্র।

আহত রিয়াদের চাচা জাকির হোসেন বলেন, রিয়াদ ও তার সহপাঠী লিংকন বুধবার আলীজান জুটমিলের ভেতরে উটপাখি দেখতে যায়। সেখানে তারা কেন গেল সেই অপরাধে বৃহস্পতিবার সকালে রিয়াদকে মিলের ভেতরে ডেকে নেন শহর যুবলীগের সহসাধারণ সম্পাদক মো. খায়রুল ইসলাম। এই ঘটনায় রিয়াদকে চাপাতি দিয়ে কুপিয়ে রক্তাক্ত করেন খায়রুল। গুরুতর আহত অবস্থায় রিয়াদকে প্রথমে নরসিংদী সদর হাসপাতাল এবং পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার মাথায় ৪৫টি সেলাই দেওয়া হয়েছে। রিয়াদের দুই পা ও এক হাত ভেঙে যাওয়ায় চিকিৎসকের পরামর্শে পরে তাকে রাজধানীর পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অভিযুক্ত যুবলীগ নেতা খায়রুল ইসলাম অভিযোগ অস্বীকার করে বলেন, ‘রিয়াদ জুটমিলের ভেতরে উটপাখির ডিম চুরি করতে গিয়েছিল। আমার ভাগনে ইসহাক তা দেখতে পেয়ে রিয়াদকে মারধর করে। পরে আমি নিজেই রিয়াদকে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেছি।’

এ বিষয়ে নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান বলেন, এই ঘটনা শোনার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে থানায় কেউ কোনো অভিযোগ করেনি।