অচিরেই সুখবর দিতে চান বরগুনার এসপি

রিফাত শরীফ হত্যা
রিফাত শরীফ হত্যা

স্ত্রীর সামনে রিফাত শরীফকে কুপিয়ে হত্যার ঘটনায় পুলিশ তিন আসামিকে গ্রেপ্তার করেছে। পুলিশ জানিয়েছে, এই মামলার অন্য আসামিরা নজরদারিতে রয়েছেন। আজ শুক্রবার দুপুরে বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেন তাঁর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বলেন, ‘অচিরেই দেশবাসীকে আমরা সুখবর দিতে পারব বলে আশা করছি। কোনো আসামি গ্রেপ্তার এড়াতে পারবেন না।’

বরিশাল নগরের উপপুলিশ কমিশনার মোয়াজ্জেম হোসেন ভূঞা গতকাল বৃহস্পতিবার রাতে বলেন, রিফাত শরীফকে হত্যার ঘটনায় জড়িত কোনো আসামি যাতে পালাতে না পারেন, সে জন্য পুলিশ তৎপরতা চালাচ্ছে। পুলিশ নানা কৌশলে অপরাধীদের গ্রেপ্তার করার চেষ্টা চালাচ্ছে।

রিফাত শরীফ হত্যার ঘটনায় পুলিশ তিনজনকে গ্রেপ্তারের কথা জানিয়েছে। এ ঘটনায় বুধবার রিফাতের বাবা আবদুল হালিম মামলা করেন। সাব্বির, রিফাত, রিশানসহ ১২ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাতপরিচয় আরও ৪-৫ জনকে আসামি করা হয়েছে।

বুধবার সকালে বরগুনা সরকারি কলেজের সামনে প্রকাশ্যে স্ত্রীর সামনে রিফাত শরীফ নামের এক তরুণকে কুপিয়ে জখম করা হয়। গুরুতর আহত রিফাতকে প্রথমে বরগুনা সদর হাসপাতাল ও পরে বরিশালের শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ওই দিন বিকেলে হাসপাতালে অস্ত্রোপচারের সময় রিফাতের মৃত্যু হয়। রিফাতকে প্রকাশ্যে কোপানোর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে তোলপাড়ের সৃষ্টি হয়।

পুলিশের একটি সূত্র জানায়, পুলিশ নানা কৌশলে সন্ত্রাসীদের গ্রেপ্তারের জন্য সব শক্তি নিয়োগ করছে।

আরও পড়ুন:-