গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় মা-ছেলেসহ নিহত ৩

accident w
accident w

গোপালগঞ্জ শহর ও মুকসুদপুরে আজ শনিবার পৃথক দুই সড়ক দুর্ঘটনায় মা-ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন দুজন।

প্রত্যক্ষদর্শীরা বলেন, মুকসুদপুর উপজেলার ঢাকপাড় গ্রামের সালিনা বক্স উচ্চ বিদ্যালয়ের শিক্ষক এরশাদ খানের স্ত্রী শাওন বেগম (৩৫) ও তাঁর ছেলে সাকিব খান (৮) মুকসুদপুরের গেঁড়া খোলা এলাকায় ঢাকা-খুলনা মহাসড়ক পার হচ্ছিলেন। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী সেন্ট মার্টিন নামের একটি বাস তাদের ঘটনাস্থলে চাপা দেয়। এ ঘটনার প্রতিবাদে স্থানীয় বিক্ষুব্ধ জনতা প্রায় দুই ঘণ্টা ঢাকা-খুলনা মহাসড়ক অবরোধ করে রাখে। পরে প্রশাসনের অনুরোধে অবরোধ তুলে নেয় জনতা।

ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান বলেন, ঘাতক বাস ও বাসের ড্রাইভারকে আটক করেছে পুলিশ। আজ সকাল ১০টার দিকে প্রশাসনের অনুরোধে জনতা অবরোধ তুলে নেওয়ার পর সড়কে যোগাযোগ স্বাভাবিক হয়েছে। মা ও ছেলের লাশ তাদের আত্মীয়স্বজনদের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে।

অন্যদিকে গোপালগঞ্জ শহরে ট্রলি চাপায় নার্গিস বেগম (২০) নামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় তাঁর দেড় মাস বয়সী শিশুপুত্র মুস্তামিনসহ ২ জন আহত হয়েছে। আজ দুপুর ১২টার দিকে গোপালগঞ্জ সদর হাসপাতালের গেটের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নার্গিস বেগম বাগেরহাটের মোল্লাহাট উপজেলার চরকুলিয়া গ্রামের সেলিম খানের স্ত্রী।

গোপালগঞ্জ সদর থানার ওসি মো. মনিরুল ইসলাম বলেন, ওই নারী তাঁর ছেলেকে গোপালগঞ্জ সদর হাসপাতাল থেকে ডাক্তার দেখিয়ে বাড়ি ফিরছিলেন। এ সময় মাটিটানা ট্রলি তাদের বহনকারী অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে নার্গিস বেগম নিহত হন এবং তাঁর ছেলে ও ভ্যানচালক গুরুতর আহত হন। আহতদের গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।