কেরানীগঞ্জে অটোরিকশা চালককে কুপিয়ে হত্যা

ছবিটি প্রতীকী
ছবিটি প্রতীকী

ঢাকার কেরানীগঞ্জে মো. রনি (২৫) নামের এক অটোরিকশা চালককে কুপিয়ে হত্যা করেছেন দুর্বৃত্তরা। গতকাল রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জের চুনকুটিয়া চৌরাস্তার শমসেরপুল এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ওই এলাকা থেকে তিন যুবককে আটক করেছে।

রনি দক্ষিণ কেরানীগঞ্জের শুভাঢ্যা ইউনিয়নের চুনকুটিয়া কাঁচা সড়ক এলাকার হারুন হাওলাদারের ছেলে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মো. সাদিকুজ্জামান বলেন, গতকাল সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এলাকাবাসীর কাছ থেকে সংবাদ পেয়ে শমসেরপুল এলাকায় শামীম মিয়ার ৮ তলা ভবনের সামনে থেকে রনির ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করা হয়। রনির সারা শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন আছে। সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহতের বড় ভাই মো. ফিরোজ বলেন, ‘প্রতিদিনের মতো অটোরিকশা নিয়ে গতকাল সকাল ৬টার দিকে আমার ভাই বের হন। সন্ধ্যার দিকে লোকমুখে শুনতে পাই, আমার ভাইকে কে বা কারা হত্যা করে চুনকুটিয়া চৌরাস্তার শমসেরপুল এলাকায় লাশ ফেলে রেখেছে। আমার ভাইয়ের সঙ্গে কারও কোনো বিরোধ ছিল না। কারা তাঁকে হত্যা করেছে বুঝতে পারছি না। আমরা এ হত্যাকাণ্ডের বিচার চাই।’

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহজামান বলেন, এ হত্যাকাণ্ডের রহস্য উদ্‌ঘাটন এবং ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত আছে। এ ব্যাপারে থানায় মামলা হবে।