ট্রাকের ধাক্কায় দুই অটোরিকশাযাত্রী নিহত

চট্টগ্রামের পটিয়া উপজেলায় দ্রুতগামী একটি ট্রাকের ধাক্কায় দুজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত দুজন। গতকাল বুধবার রাতে উপজেলার মনসা বাদামতল এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন মোহাম্মদ আলী বাহাদুর (৫৮) ও দয়াল শীল (৪০)। আহত মোহাম্মদ জাহেদ (৩৫) ও শাহাজাহানকে (২২) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) ভর্তি করা হয়েছে। হতাহত ব্যক্তিদের বাড়ি পটিয়া উপজেলায়।

পটিয়া ক্রসিং পুলিশ হাইওয়ের ফাঁড়ির টিআই মিজানুর রহমান প্রথম আলোকে বলেন, গতকাল রাতে পটিয়াগামী সিএনজিচালিত অটোরিকশাটিকে চট্টগ্রামগামী একটি ট্রাক ধাক্কা দেয়। এ সময় অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত উপপরিদর্শক (এসআই) আলাউদ্দিন প্রথম আলোকে বলেন, গতকাল রাত ১২টার দিকে ট্রাকের ধাক্কায় দুই চালকসহ সিএনজিচালিত অটোরিকশার চার যাত্রী আহত হন। গুরুতর আহত অবস্থায় তাঁদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক মোহাম্মদ আলী বাহাদুর ও দয়াল শীলকে মৃত ঘোষণা করেন। আহত মোহাম্মদ জাহেদ ও রবিউল আরাফাতের চিকিৎসা চলছে।

পটিয়ায় প্রায় ১৮ ঘণ্টার ব্যবধানে সড়ক দুর্ঘটনায় চারজনের প্রাণহানি ঘটেছে। গতকাল বুধবার ভোর সাড়ে পাঁচটায় পটিয়ার জুলুরদিঘির পাড় এলাকায় শ্যামলী পরিবহনের যাত্রীবাহী বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনায় এক চালক ও এক যাত্রী নিহত হন।