ফেনীতে দুই মাস ধরে নিখোঁজ যুবলীগ নেতা

ফেনী
ফেনী

ফেনীর সোনাগাজী উপজেলায় গাজী মিলন (৪৫) নামের এক যুবলীগ নেতা দুই মাস ধরে নিখোঁজ রয়েছেন। তাঁর সন্ধান পেতে পরিবারের সদস্যরা গত বৃহস্পতিবার সন্ধ্যায় ফেনী শহরের একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলন করেন। তিনি উপজেলার চরচান্দিয়া ইউনিয়ন যুবলীগের ৫ নম্বর ওয়ার্ডের সভাপতি।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নিখোঁজ মিলনের ছেলে আব্দুল্লাহ আল নোমান। এ ছাড়া বক্তব্য দেন মিলনের স্ত্রী আকলিমা বেগম। উপস্থিত ছিলেন মিলনের ভাইয়ের স্ত্রী জেসমিন আক্তারসহ পরিবারের কয়েকজন সদস্য।
লিখিত বক্তব্যে বলা হয়, গাজী মিলনকে গত ৫ মে দুপুরে নিজ এলাকায় জাহাঙ্গীর ডাক্তারের ফার্মেসি এলাকা থেকে র‌্যাব পরিচয়ে সাদাপোশাকধারী ছয়–সাতজন ব্যক্তি একটি কালো রঙের মাইক্রোবাসে তুলে নিয়ে যান। তারপর পরিবারের পক্ষ থেকে সোনাগাজী থানা ও ফেনীতে র‌্যাব ক্যাম্পে যোগাযোগ করা হয়। কিন্তু তারাও কোনো ধরনের খোঁজখবর দিতে পারেনি।
সংবাদ সম্মেলনে বলা হয়, গাজী মিলন নিখোঁজের বিষয়ে সোনাগাজী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) ও র‌্যাব ক্যাম্পে লিখিত আবেদন করা হয়েছে। কিন্তু র‌্যাব কর্মকর্তারা এ নামে কোনো ব্যক্তিকে নিয়ে যাননি বলে জানান। দুই মাস ধরে সম্ভাব্য সব স্থানে খোঁজাখুঁজি করা হয়। কিন্তু কোথাও গাজী মিলনের সন্ধান পাওয়া যায়নি।
এ ব্যাপারে র‌্যাব-৭ ফেনী ক্যাম্পে যোগাযোগ করা হলে ভারপ্রাপ্ত অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী বলেন, তাঁরা পরিবারের পক্ষ থেকে আবেদন পেয়ে খোঁজখবর নিয়েছেন। কিন্তু তাঁর (গাজী মিলন) খোঁজ পাওয়া যায়নি।