ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় প্রকৌশলী নিহত

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

ঠাকুরগাঁও সদর উপজেলায় মাইক্রোবাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে খেজমত আলী (৩৫) নামের এক প্রকৌশলী নিহত হয়েছেন। আজ শনিবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার খোচাবাড়ি এলাকায় ঠাকুরগাঁও-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত খেজমত আলীর বাড়ি জেলার রানীশংকৈল উপজেলার নেকমরদ এলাকায়। তিনি ঢাকার আজিজ গ্রুপের মেকানিক্যাল ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত ছিলেন। আজ সৈয়দপুর থেকে উড়োজাহাজে করে তাঁর ঢাকায় যাওয়ার কথা ছিল।

পুলিশ ও স্থানীয়রা বলেন, ঠাকুরগাঁও থেকে পাপুন সেল এজেন্সির একটি মাইক্রোবাস যাত্রী নিয়ে সৈয়দপুর বিমানবন্দরে যাচ্ছিল। ওই মাইক্রোবাসের যাত্রী ছিলেন খেজমত। পথে খোচাবাড়ি এলাকায় ট্রাকের সঙ্গে মাইক্রোবাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন মাইক্রোবাসের যাত্রী প্রকৌশলী খেজমত আলী। ঘটনার পর ট্রাকের চালক ট্রাকটি নিয়ে পালিয়ে যান। স্থানীয়রা আহত অবস্থায় খেজমতকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নেয়। কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান বলেন, নিহত প্রকৌশলীর লাশ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পুলিশ ঘটনাস্থল থেকে মাইক্রোবাসটি উদ্ধার করে থানায় নিয়ে গেছেন। তবে মাইক্রোবাসের চালক রফিক ঘটনার পর পালিয়ে যান।