কুষ্টিয়ায় বৃদ্ধার রহস্যজনক মৃত্যু, পুত্রবধূসহ আটক ৩

কুষ্টিয়ার দৌলতপুরে পুত্রবধূর ধাক্কায় এক নারীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ওই পুত্রবধূ ও তাঁর দুই ছেলেকে আটক করেছে পুলিশ। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের কল্যাণপুর বটতলা শ্মশানঘাটপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

মারা যাওয়া নারীর নাম রবেজান খাতুন (৬২)। তিনি শ্মশানঘাটপাড়া এলাকার মৃত ছিদ্দিক বিশ্বাসের স্ত্রী। ময়নাতদন্ত শেষে পুলিশ রবেজানের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রবেজন খাতুন তাঁর মালেশিয়াপ্রবাসী ছেলে মন্টু বিশ্বাসের স্ত্রী রিনা খাতুন এবং তাঁদের (রিনা–মন্টু) দুই ছেলে সজিব ও সজলের সঙ্গে থাকতেন। পারিবারিক বিরোধ নিয়ে মাঝেমধ্যেই রিনা খাতুনের সঙ্গে রবেজানের ঝগড়া হতো। সোমবার সকালেও দুজনের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে রিনা জোরে ধাক্কা দিলে রবেজান মাটিতে ছিটকে পড়েন এবং সেখানেই মারা যান। খবর পেয়ে দৌলতপুর থানা–পুলিশ রবেজানের মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম খান বলেন, মৃত্যুর বিষয়টি রহস্যজনক। তদন্ত চলছে। তবে জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করে থানায় নেওয়া হয়েছে। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।