কালিয়ায় পরকীয়ার জেরে যুবককে হত্যা!

হত্যা
হত্যা

নড়াইলের কালিয়া উপজেলায় পরকীয়ার জেরে আক্কেল মোল্লা (৩৩) নামের এক যুবককে হত্যার অভিযোগ পাওয়া গেছে। আজ বৃহস্পতিবার ভোরে উপজেলার নড়াগাতী থানার দেবদুন গ্রামে রিপন কাজীর বাড়ির পাশের জমি থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়।

নিহত আক্কেল মোল্লা পার্শ্ববর্তী গোপালগঞ্জ সদর উপজেলার চরতালা গ্রামের বাসিন্দা। তিনি পেশায় কৃষিজীবী।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আক্কেলের কথিত প্রেমিকাকে (৩০) আটক করেছে থানা-পুলিশ।

আক্কেলের বড় ভাই ওমর মোল্লা অভিযোগ করেন, ওই নারীর সঙ্গে দীর্ঘদিন ধরে আক্কেলের পরকীয়ার সম্পর্ক ছিল। পরকীয়ার জেরেই তাঁকে হত্যা করা হয়েছে। তিনি বলেন, গোপালগঞ্জের বাড়ি থেকে প্রতিদিনই প্রায় পার্শ্ববর্তী জয়নগর বাজার এলাকায় যেতেন আক্কেল। গতকাল বুধবার বিকেল চারটার দিকে বাড়ি থেকে বের হন আক্কেল। তারপর থেকে খোঁজ পাওয়া যাচ্ছিল না।

সুরতহাল প্রতিবেদন প্রস্তুতকারী নড়াগাতী থানার উপপরিদর্শক (এসআই) মো. নজরুল ইসলাম বলেন, খবর পেয়ে আজ সকাল সাতটার দিকে ওই স্থান থেকে আক্কেল মোল্লার লাশ উদ্ধার করা হয়। তাঁর ডান চোখে আঘাতের চিহ্ন আছে। সেখান থেকে রক্তক্ষরণ হয়েছে। গলার বাম পাশে ও কোমরে আঘাত আছে। মরদেহ ময়নাতদন্তের জন্য আজ দুপুরে গোপালগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নড়াগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর কবির বলেন, ওই নারী জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন প্রায় তিন বছর ধরে তাঁর সঙ্গে আক্কেলের সম্পর্ক ছিল। যোগাযোগ ছিল বন্ধুর মতো। তাঁর স্বামী ও আশপাশের লোকজন তাদের এ বন্ধুত্ব মেনে নিতেন না। এ নিয়ে সালিস বিচারও হয়েছে। ঘটনার পর ওই নারীর স্বামী ও তাঁর পরিবারের লোকজন পালিয়েছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।