মোটরসাইকেল দুর্ঘটনায় দুজন নিহত

ফরিদপুরে পৃথক মোটরসাইকেল দুর্ঘটনায় দুই ব্যক্তি নিহত হয়েছেন। তাঁরা হলেন টেপাখোলা হরিসভা এলাকার বাসিন্দা সুশীল চক্রবর্তীর ছেলে সজল চক্রবর্তী (৪২) ও কৃষক ওয়াহেদ মাতুব্বর (৬০)। গতকাল শুক্রবার এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, দুপুর ১২টার দিকে নদী থেকে গোসল করার পর সজল চক্রবর্তী মোটরসাইকেলে ফেরার পথে শহরের টিবি ক্লিনিকের কাছে আরেকটি মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হলে গুরুতর আহত হন। তাঁকে দ্রুত ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর বেলা দেড়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। সজল চক্রবর্তী টেপাখোলা হরিসভা মহল্লার ছেলে। তিনি বিবাহিত এবং দুই মেয়ের বাবা। তিনি শহরের কুষ্টিয়া এন্টারপ্রাইজের ব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলেন।


এদিকে গতকাল সকালে নয়টার দিকে একটি মোটরসাইকেলের নিচে চাপা পড়ে মারা গেছেন কৃষক ওয়াহেদ মাতুব্বর। সালথা উপজেলা পরিষদের সামনে শাহিন মাতুব্বরের বাড়ির কাছে ময়েনদিয়া-ফরিদপুর সড়কে সালথা উপজেলা পরিষদের সামনে এ ঘটনা ঘটে। নিহত কৃষক ওয়াহেদ মাতুব্বর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের সালথা গ্রামের মৃত পিজারউদ্দিনের মাতুব্বরের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ওয়াহেদ মাতুব্বর সড়ক দিয়ে হেঁটে যাওয়ার সময় ময়েনদিয়ার দিকে থেকে আসা দ্রুতগামী একটি মোটরসাইকেল ওই ব্যক্তি চাপা দিলে তিনি গুরুতর আহত হন। সালথা দমকল বাহিনীর একটি দল আহত ওই কৃষককে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।