গাছের সঙ্গে ট্রাকের ধাক্কায় চালক নিহত

বাগেরহাটের ফকিরহাট উপজেলায় গাছের সঙ্গে মালবোঝাই ট্রাকের ধাক্কা লাগার ঘটনায় চালক নিহত হয়েছেন। এ ঘটনায় চালকের সহকারী আহত হয়েছেন। গতকাল রোববার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে উপজেলার মূলঘর এলাকায় খুলনা-মাওয়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। প্রায় চার ঘণ্টা চেষ্টার পর ফায়ার সার্ভিস হতাহত দুজনকে উদ্ধার করে।

নিহত ট্রাকচালকের নাম কামাল। তিনি খুলনার নূরনগর এলাকার বাসিন্দা। আহত সহকারীর নাম শামীম। তিনি খুলনার টুটপাড়া এলাকার বাসিন্দা। আহত শামীমকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স বাগেরহাট কার্যালয়ের উপসহকারী পরিচালক মো. মাসুদ সরদার দুর্ঘটনার তথ্যের সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, গতকাল রাত সাড়ে তিনটার দিকে মোংলা থেকে বিদ্যুতের সরঞ্জাম নিয়ে বরিশালে যাওয়ার পথে মালবোঝাই ট্রাকটির চাকা ফেটে গেলে চালক নিয়ন্ত্রণ হারান। ওই সময় ট্রাকটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে দুমড়েমুচড়ে রাস্তার পাশে উল্টে যায়। এ সময় ট্রাকচালক কামাল নিহত ও তাঁর সহকারী শামীম আহত হন। দুজনই গাড়ির ভেতর আটকে পড়েন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট সেখানে গিয়ে প্রায় চার ঘণ্টা চেষ্টা চালিয়ে দুজনকে উদ্ধার করে।

মাসুদ সরকার জানান, ট্রাকচালক কামাল ঘটনাস্থলেই মারা যান এবং সহকারী শামীম গুরুতর আহত হন। আহত শামীমকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।