মিরসরাইয়ে মাদ্রাসাছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

ছবিটি প্রতীকী
ছবিটি প্রতীকী

চট্টগ্রামের মিরসরাইয়ে এক মাদ্রাসাছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। ওই ছাত্রীর নাম সামিনা আক্তার (১৯)। আজ বুধবার সকাল আটটায় বাড়ির পাশের একটি মোবাইল টাওয়ার থেকে লাশটি উদ্ধার করে জোরারগঞ্জ থানা-পুলিশ।

সামিনা উপজেলার করেরহাট ইউনিয়নের ঘেড়ামারা এলাকার মো. ইলিয়াছ হোসেনের মেয়ে। তিনি করেরহাটের একটি মাদ্রাসার আলিম দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন।

জানতে চাইলে করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন প্রথম আলোকে বলেন, ‘মেয়েটির পরিবার থেকে আমাকে বলা হয়েছে, মঙ্গলবার রাত একটায় টয়লেটে যাওয়ার কথা বলে ঘরের বাইরে গিয়ে আর ফেরেনি সে। সকালে বাড়ির পাশে একটি মোবাইল টাওয়ারে মেয়েটির ঝুলন্ত লাশ দেখতে পেয়ে তারা আমাকে জানায়। সঙ্গে সঙ্গে বিষয়টি আমি জোরারগঞ্জ থানা-পুলিশকে জানালে তারা এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়।’

এ বিষয়ে জানতে চাইলে জোরারগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) সিরাজুল ইসলাম প্রথম আলোকে বলেন, স্থানীয় জনপ্রতিনিধির কাছে খবর পেয়ে বুধবার সকালে ঘেড়ামারা এলাকায় গিয়ে মেয়েটির লাশ উদ্ধার করা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে জানা যাবে এটি হত্যা, নাকি আত্মহত্যা। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।