কমলগঞ্জে ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে নিহত ১

গণপিটুনি
গণপিটুনি

মৌলভীবাজারের কমলগঞ্জে ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে অজ্ঞাতপরিচয়ের এক ব্যক্তি নিহত হয়েছেন। শনিবার রাত ১০টার দিকে রহিমপুর ইউনিয়নের দেওড়াছড়া চা–বাগান এলাকায় এ ঘটনা ঘটে। কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয় লোকজন জানান, এলাকায় সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিলেন অজ্ঞাতপরিচয়ের ওই ব্যক্তি। চা–শ্রমিকেরা আটক করে তাঁর নাম–পরিচয় জানতে চান। পরিচয় জিজ্ঞেস করার পর অসংলগ্ন কথাবার্তায় ছেলেধরা সন্দেহে তাকে চা–বাগানের শ্রমিকেরা পিটুনি দিয়ে গুরুতরভাবে আহত করেন। 

পরে দেওড়াছড়া চা–বাগানের ব্যবস্থাপকের নির্দেশনায় চা–বাগানের মেডিকেল সুপারভাইজার গোপাল দেব তাঁকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত লোকটি এ এলাকার ছিলেন না। চা–শ্রমিকেরা সন্দেহজনক ঘোরাফেরায় তাঁকে আটক করে নাম–পরিচয় জানতে চাইলে তিনি সঠিক জবাব দিতে পারেননি। পরে ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে তিনি আহত হলে গুরুতর আহতাবস্থায় মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যান। ঘটনাটি পুলিশ তদন্ত করে দেখছে বলেও তিনি জানান।