রাজবাড়ীতে শিশুকে ধর্ষণের অভিযোগে মামলা

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

রাজবাড়ী সদর উপজেলায় বিস্কুটের লোভ দেখিয়ে চার বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আজ সোমবার শিশুটির বাবা বাদী হয়ে রাজবাড়ী সদর থানায় আজম শেখ (৪০) নামে এক ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত শনিবার বিকেলে শিশুটি অভিযুক্ত আজম শেখের বাড়িতে খেলতে যায়। এ সময় বাড়িতে আর কেউ ছিল না। ফাঁকা বাড়িতে বিস্কুটের লোভ দেখিয়ে শিশুটিকে ধর্ষণ করেন আজম। শিশুটির চিৎকারে পাশের বাড়ি থেকে লোকজন এগিয়ে এলে পালিয়ে যান তিনি। পরে শিশুটিকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়।

শিশুটির মা প্রথম আলোকে বলেন, তাঁর মেয়ে প্রতিদিনই ওই বাড়িতে খেলতে যেত। বাড়িতে কেউ না থাকায় আজম শেখ এ কাজ করেছে। তবে অভিযুক্ত আজম শেখের ছোট ভাই ইউনুস শেখ বলেছেন, তাঁর ভাইকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা সদর থানার উপপরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম খান প্রথম আলোকে বলেন, সোমবার দুপুরে শিশুটির ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। প্রাথমিকভাবে ধর্ষণচেষ্টার আলামত পাওয়া গেছে।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার দাস বলেন, ঘটনার পর থেকে অভিযুক্ত ব্যক্তি পলাতক। তাঁকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।