পরীক্ষার হলে খসে পড়ল ফ্যান, আহত ৩ পরীক্ষার্থী

রাজশাহী কলেজের ইতিহাস বিভাগের ইনকোর্স পরীক্ষা চলছিল। হঠাৎ একটি ফ্যান ঘুরতে ঘুরতে খসে পড়ে। এতে আহত হন তিন পরীক্ষার্থী। পরে তাঁদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এর মধ্যে একজনকে ভর্তি করা হয়েছে। অপর দুই পরীক্ষার্থী প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন। বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে।

আহত শিক্ষার্থীরা হলেন ইতিহাস বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী মাসুমা (২০), কামরুন্নাহার (২০) ও শ্রাবণী (২০)। তাঁদের সঙ্গে কথা বলে জানা যায়, ইতিহাস বিভাগের দ্বিতীয় বর্ষের ইনকোর্স পরীক্ষার শেষ দিন ছিল আজ। হঠাৎ করেই ওপর থেকে ফ্যান খসে পড়ে।

আহত শ্রবণীর বাবা আসাদুল ইসলাম বলেন, ‘আমি বাসায় ছিলাম। এমন সময় ফ্যান পড়ে মেয়ে আহত হওয়ার ঘটনা শুনি। পরে হাসপাতালে গিয়ে মেয়েকে বিছানায় শুয়ে থাকতে দেখি। মেয়ের মাথায় আঘাত লেগেছে। তার চিকিৎসা চলছে।’

রাজশাহী কলেজের অধ্যক্ষ হবিবুর রহমান বলেন, মাত্র ছয় মাস আগে ফ্যানটি লাগানো হয়েছে। হুক থেকে ফ্যানটা খসে একটা টেবিলের ওপরে পড়েছিল। কারও মাথায় পড়েনি। টেবিল থেকে ছিটকে পড়ায় তিনজন শিক্ষার্থী সামান্য আহত হয়েছেন। দুজনের আঙুলে লেগেছিল। তাঁদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। আর শ্রাবণী মাথায় একটু আঘাত পেয়েছে, এ জন্য এক্স-রে করা হয়েছে। তবে গুরুতর কিছু না।