স্বামীর ক্ষোভের জবাব করুণ অভিমানে

কথা না শোনায় সকাল ১০টার দিকে স্ত্রীর সঙ্গে রাগ করে অ্যান্ড্রয়েড ফোন ভেঙে ফেলেছেন স্বামী। এরপর তিনি বাড়ি থেকে বের হয়ে যান। বেলা একটায় অভিমানে গলায় ওড়নার ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন স্ত্রী। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে কক্সবাজারের চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের বৃন্দাবনখিল নয়াবাজার এলাকায়।

পরিবারের লোকজনের ভাষ্য, মো. ইউনুছ মেসেজিং অ্যাপ ইমোতে তাঁর মায়ের সঙ্গে কথা বলছিলেন। এ সময় তাঁর মা পুত্রবধূকে দেখতে চান। ইউনুছ স্ত্রী জেসমিন আকতারকে ভালো কাপড় পরে ইমোতে মায়ের সঙ্গে কথা বলতে বলেন। স্ত্রী কথা বলতে অস্বীকৃতি জানালে ইউনুছ রাগ করে অ্যান্ড্রয়েড ফোনটি ভেঙে ফেলেন। এরপর তিনি বের হয়ে যান। বেলা একটার দিকে স্ত্রী গলায় ওড়না পেঁচিয়ে ঘরের বিমের সঙ্গে বেঁধে আত্মহত্যা করেন।

হারবাং ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মিরানুল হক বলেন, সাত মাস আগে লোহাগাড়া উপজেলার আধুনগরের মো. ইউনুছের সঙ্গে হারবাংয়ের বৃন্দাবনখিল নয়াবাজার এলাকার জেসমিনের বিয়ে হয়। বিয়ের পর থেকে ইউনুছ শ্বশুরবাড়িতে থাকেন। স্বামী ফোন ভেঙে ফেলায় অভিমানে আত্মহত্যা করেছেন জেসমিন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান বলেন, জেসমিনের মৃত্যু নিয়ে কোনো পক্ষের অভিযোগ নেই। এ ছাড়া এটি আত্মহত্যা। তাই পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।