বৃহত্তর ময়মনসিংহ কর্মজীবী সমিতির যাত্রা শুরু

সাজ্জাদুল হাসান ও মো. মাহবুব হাসান শাহীন
সাজ্জাদুল হাসান ও মো. মাহবুব হাসান শাহীন

প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসানকে সভাপতি ও জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মো. মাহবুব হাসান শাহীনকে সাধারণ সম্পাদক করে ঢাকায় বৃহত্তর ময়মনসিংহ কর্মজীবী সমিতির পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

গতকাল শুক্রবার রাজধানীতে কার্যনির্বাহী কমিটি ও উপদেষ্টা পরিষদের প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। এর মধ্যে দিয়ে সমিতির আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হলো। এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

কার্যনির্বাহী কমিটিতে জ্যেষ্ঠ সহসভাপতি পদে নৌ পরিবহন সচিব মো. আবদুস সামাদ ও সহসভাপতি পদে যুব ও ক্রীড়া সচিব মো. জাফর উদ্দিনসহ আরও কয়েকজন রয়েছেন। এ ছাড়া যুগ্ম সম্পাদক পদে রয়েছেন পুলিশ সুপার আবদুল আহাদ, পল্লি উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রীর একান্ত সচিব মোহাম্মদ নাছির উদ্দিন প্রমুখ।

সাজ্জাদুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত গতকালের সভায় কার্যনির্বাহীর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ছাড়াও উপস্থিত ছিলেন উপদেষ্টা পরিষদের সদস্য প্রধানমন্ত্রীর কার্যালয়ের এসডিজি বিষয়ক মুখ্য সমন্বয়ক আবুল কালাম আজাদ, সাবেক সচিব শফিক আলম মেহেদী, মো. হুমায়ুন খালিদ, আফরোজা খান, শামছুল আরেফিন, পররাষ্ট্র মন্ত্রণালয়ের সচিব (মেরিটাইম অ্যাফেয়ার্স ইউনিট) রিয়ার অ্যাডমিরাল খুরশেদ আলম প্রমুখ।

সভায় বৃহত্তর ময়মনসিংহের ‍উন্নয়নের গুরুত্বারোপ করা হয়। এ ক্ষেত্রে এই কর্মজীবী সমিতি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে প্রত্যয় ব্যক্ত করা হয়।