বিরোধী শক্তি এখন সংখ্যালঘু মৌলবাদ নিয়ে খেলছেন: স্বপন ভট্টাচার্য

স্বপন ভট্টাচার্য
স্বপন ভট্টাচার্য

স্থানীয় সরকার,পল্লি উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য এমপি বলেছেন, বিরোধী শক্তি এখন সংখ্যালঘু মৌলবাদ নিয়ে খেলছেন।

আজ সোমবার দুপুরে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় এক অনুষ্ঠানে এসব কথা বলেন স্বপন ভট্টাচার্য। উপজেলার বরাশুর এলাকায় রুমি ফিস ফিড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রতিমন্ত্রী।

স্বপন ভট্টাচার্য বলেন, ষড়যন্ত্রকারীরা ভিন্ন পথ অবলম্বন করে নানা ষড়যন্ত্র চালাচ্ছেন। কখনো তারা জঙ্গিবাদ, সন্ত্রাস ও গুজব ছড়িয়ে দেশকে অশান্ত করার চেষ্টা করছে। আবার বিরোধী শক্তি ইসলামি মৌলবাদ দিয়ে দেশকে অস্থিতিশীল করার চেষ্টার পর এখন সংখ্যালঘু মৌলবাদ নিয়ে খেলছেন। কিন্তু, তাদের ষড়যন্ত্রে কোনো কাজ হবে না।

অনুষ্ঠানের বিশেষ অতিথি পুলিশ মহাপরিদর্শক মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, বেশ কিছু দিন যাবৎ কিছু স্বার্থান্বেষী মহল গুজব ছাড়িয়ে মানুষ হত্যা করছিল। তারা গুজব ছড়িয়ে মানুষকে বিভ্রান্ত করে দেশকে অস্থিতিশীল করতে চেয়েছিল।

অনুষ্ঠানের সভাপতি ও সমবায়ী কৃষকের প্রতিষ্ঠান মিল্ক ভিটা লিমিটেডের চেয়ারম্যান শেখ নাদির হোসেন লিপু বলেন, মিল্ক ভিটার দুধে সিসাসহ মানব দেহের জন্য ক্ষতিকর কোনো উপাদান পাওয়া যায়নি। সাইন্সল্যাবের সর্বশেষ প্রতিবেদনে আজ বিষয়টি নিশ্চিত হয়েছেন উল্লেখ করে তিনি আরও বলেন, যারা দুধ আমদানি ও বিপণন করেন তারা এ ব্যাপারে অপপ্রচার চালিয়েছেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন সাংসদ হাসিবুর রহমান স্বপন,ঢাকা রেঞ্জের ডিআইজি মো. হাবিবুর রহমান, ইসলামী ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ মুনিরুল মওলা, গোপালগঞ্জের পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইলিয়াস হোসেন, টুঙ্গিপাড়া পৌরসভা মেয়র শেখ আহম্মেদ হোসেন মির্জা প্রমুখ।