সাতক্ষীরায় পরিবহনশ্রমিকের লাশ উদ্ধার

সাতক্ষীরা সদর উপজেলার পাটখেত থেকে আলমগীর হোসেন (৩৫) নামের এক পরিবহনশ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার ভোরে সদর উপজেলার ঝাউডাঙ্গা ইউনিয়নের বিশ্বাসপাড়া এলাকার পাটখেত থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত আলমগীর হোসেনের বাড়ি সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গা ইউনিয়নের গোবিন্দকাটি গ্রামে। তিনি সাতক্ষীরার সংগ্রাম পরিবহনের সুপারভাইজার পদে চাকরি করতেন।

গোবিন্দকাটি গ্রামের আকলিমা খাতুন জানান, সকাল সাড়ে ছয়টার দিকে তিনি নাতনিকে প্রাইভেট পড়তে নিয়ে যাওয়ার সময় বিশ্বাসপাড়া পাটখেতের পাশে একটি মরদেহ পড়ে থাকতে দেখেন। তিনি অন্যদের এ কথা জানালে তাঁরা পুলিশকে খবর দেন।

ঘটনাস্থল থেকে সদর থানার উপপরিদর্শক (এসআই) তরিকুল ইসলাম বলেন, নিহত আলমগীরের মাথায় আঘাতের চিহ্ন আছে। এ ছাড়া তাঁর গলায় ফাঁস লাগানোর দাগও দেখা গেছে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, স্থানীয় লোকজনের দেওয়া খবরের ভিত্তিতে পুলিশ গোবিন্দকাটি গ্রামের একটি পাটখেত থেকে আলমগীর হোসেনের মরদেহটি উদ্ধার করে। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য নিহত ব্যক্তির সাবেক স্ত্রী আয়শা খাতুনকে থানায় নেওয়া হয়েছে।