পিকআপ ভ্যান উল্টে প্রাণ গেল চালক ও সহকারীর

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলায় পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে গাছে সঙ্গে ধাক্কা লেগে উল্টে গেছে। এতে ভ্যানটির চালক ও চালকের সহকারী মারা গেছেন। মঙ্গলবার উপজেলার অতিরবাড়ি এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া দুজন হলেন পিকআপ ভ্যানের চালক ছামির উদ্দিন (৩০) ও চালকের সহকারী মিঠু সূত্রধর (২৩)। ছমিরের বাড়ি সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার ইসলামপুর গ্রামে। আর মিঠুর বাড়ি একই উপজেলার মোল্লারগাঁও গ্রামে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার ভোরে ছামির ও মিঠু পিকআপ ভ্যান নিয়ে জগন্নাথপুর যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগলে পিকআপটি সড়কের পাশে মাঠে উল্টে পড়ে। এতে পিকআপের নিচে চাপা পড়ে দুজনে ঘটনাস্থলেই মারা যান। পরে স্থানীয় ব্যক্তি, দমকল বাহিনীর কর্মী ও পুলিশ সদস্যরা লাশ উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

সিলেটের দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল বলেন, গাড়ি চালাতে গিয়ে চালক ঘুমিয়ে পড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুর্ঘটনাটি ঘটে। পিকআপ ভ্যানটি উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।