গাজীপুর মহানগরে চক্রাকার বাস সার্ভিসের যাত্রা

গাজীপুর মহানগরে আজ বৃহস্পতিবার চক্রাকার বাস সার্ভিস চালু করা হয়েছে।
গাজীপুর মহানগরে আজ বৃহস্পতিবার চক্রাকার বাস সার্ভিস চালু করা হয়েছে।

গাজীপুর মহানগরে চক্রাকার বাস সার্ভিস চালু হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে মহানগর পুলিশ কমিশনার মো. আনোয়ার হোসেন এর উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার মো. আজাদ মিয়া, উপকমিশনার আরিফুর রহমান, শরীফুর রহমান, বাসন্তী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে কাউসার আহমেদ চৌধুরী, গাজীপুর জেলা সড়ক পরিবহন শ্রমিক কর্মচারী ইউনিয়নের সভাপতি সুলতান আহমেদ সরকার, তাকওয়া পরিবহনের চেয়ারম্যান মুহাম্মদ ইমতিয়াজ করিম প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি পুলিশ কমিশনার আনোয়ার হোসেন বলেন, স্বল্প দূরত্বে যাত্রীদের চলাচলের তেমন বাস নেই। এ ছাড়া মহানগরের মহাসড়কে অটোরিকশার চলাচল নিয়ন্ত্রণ করা হয়েছে। এ জন্য বিকল্প যান হিসেবে তাকওয়া পরিবহনের ৩০টি বাস চক্রাকার সার্ভিসে যোগ করা হয়েছে। এসব বাস গাজীপুর মহানগরের শিববাড়ি থেকে চান্দনা চৌরাস্তা, ভোগড়া বাইপাস, নাওজোর, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয় গেট হয়ে আবার শিববাড়িতে পৌঁছাবে। এতে অল্প ভাড়ায় যাত্রীরা স্বল্প দূরত্বে যাতায়াত করার সুবিধা পাবেন।

গাজীপুর জেলা সড়ক পরিবহন শ্রমিক কর্মচারী ইউনিয়নের সভাপতি সুলতান আহমেদ সরকার বলেন, আগামী সাত দিন এই সার্ভিস পর্যালোচনা করা হবে। যাত্রীদের চাহিদা অনুযায়ী স্টপেজ, বাস সংখ্যা ও কাউন্টারের ব্যবস্থা করা হবে।