'একটি মহল সরকারের সাফল্যে ঈর্ষান্বিত হয়ে গুজব রটাচ্ছে'

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। ফাইল ছবি
পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। ফাইল ছবি

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, একটি মহল সরকারের সাফল্যে ঈর্ষান্বিত হয়ে সারা দেশে গুজব রটাচ্ছে। এসব অপপ্রচার ও গুজবে বিভ্রান্ত না হয়ে সরকারের উন্নয়ন কর্মকাণ্ডকে ত্বরান্বিত করার সুযোগ দিতে হবে। তিনি আজ বৃহস্পতিবার জগন্নাথপুর উপজেলা প্রশাসন ও সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে নগদ অর্থ ও চেক বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, ডেঙ্গু নিয়ে শুরু হয়েছে আতঙ্ক। ইতিমধ্যে ডেঙ্গু আতঙ্ক অনেকটা কমতে শুরু করেছে। সুনামগঞ্জে ডেঙ্গুর কোনো প্রকোপ নেই। তিনি বলেন, ‘আমি বিশ্বাস করি দেশ থেকে যেভাবে ম্যালেরিয়া, কলেরা, বসন্ত নির্মূল করা মূল হয়েছে; ভবিষ্যতে সবার সচেতনতায় ডেঙ্গুও সেভাবে নির্মূল হবে।’

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজুল আলমের সভাপতিত্বে ও উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদীনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহসভাপতি সিদ্দিক আহমদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান সাবেক চেয়ারম্যান আকমল হোসেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা আক্তার, পৌর মেয়র আবদুল মনাফ প্রমুখ। পরে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান রানীগঞ্জ ইউনিয়নের রানীগঞ্জ বাজারে বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ করেন।