বিক্রয়কর্মীকে বোতল দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ

ছবিটি প্রতীকী
ছবিটি প্রতীকী

নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় বিক্রয়কর্মীকে কোমল পানীয়র বোতল দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে বালুর মাঠ এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত ওই বিক্রয়কর্মীর নাম তোফাজ্জল হোসেন (৫৫)। তিনি শহরের খানপুর বৌবাজার এলাকার মৃত সোলেমান চৌকিদারের ছেলে। তিনি স্থানীয় একটি সরবরাহকারী কোম্পানির বিক্রয়কর্মী ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে চাষাঢ়া বালুর মাঠ এলাকায় কোমল পানীয় সরবরাহ করতে যান বিক্রয়কর্মী তোফাজ্জল হোসেন। এ সময় স্থানীয় রড বিক্রেতা শাহজাহান তাঁর কাছে একটি পানীয়র বোতল চান। তোফাজ্জল একটি বোতল শাহজাহানের উদ্দেশে ঢিল দেন। বোতলটি শাহজাহান ধরতে না পারায় সেটি পাশের দোকানদার সুমন মিয়ার শরীরে গিয়ে লাগে। এতে সুমন ক্ষুব্ধ হয়ে তোফাজ্জলকে বোতল দিয়ে পিটিয়ে আহত করেন। পরে তাঁকে স্থানীয় লোকজন উদ্ধার করে নগরের খানপুর ৩০০ শয্যাবিশিষ্ট নারায়ণগঞ্জ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনার পর থেকে সুমন পলাতক।

এ ঘটনায় জড়িত ব্যক্তিদের গ্রেপ্তার ও শাস্তির দাবি জানিয়েছেন নিহত তোফাজ্জলের পরিবার। ওই সরবরাহকারী কোম্পানির এক কর্মকর্তা বলেন, তোফাজ্জল হোসেনকে বোতল দিয়ে আঘাত করে হত্যা করা হয়েছে। এই ঘটনায় তাঁদের প্রতিষ্ঠানের ব্যবস্থাপকের পক্ষ থেকে মামলা প্রক্রিয়াধীন।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফা প্রথম আলোকে বলেন, বোতল শরীরে লাগার মতো তুচ্ছ ঘটনায় বাগ্‌বিতণ্ডার জেরে বিক্রয়কর্মী তোফাজ্জল হোসেনের মৃত্যু হয়েছে। তাঁর লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।