ভাতার টাকা তুলতে গিয়ে প্রাণ গেল বৃদ্ধের

বয়স্ক ভাতা নেওয়া হলো না ৬৭ বছরের বৃদ্ধ রহমান আলী মৃধার। ভাতার টাকা তুলতে যাওয়ার পথেই মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ হারান তিনি। রোববার বরগুনার আমতলী উপজেলার ডাক্তারবাড়ি বাসস্ট্যান্ডে আমতলী-পটুয়াখালী মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার গুলিশাখালী ইউনিয়নের খেকুয়ানী গ্রামের বৃদ্ধ রহমান আলী মৃধা তাঁর চাচাতো ভাই আবদুল আজিজ মৃধাকে সঙ্গে নিয়ে বয়স্ক ভাতার টাকা তুলতে অগ্রণী ব্যাংকের আমতলী শাখায় যাচ্ছিলেন। ডাক্তারবাড়ি বাসস্ট্যান্ডে অটোরিকশায় ওঠার সময় পেছন থেকে একটি মোটরসাইকেল তাঁকে ধাক্কা দেয়। এতে তিনি ছিটকে পড়ে গুরুতর আহত হন। তাঁকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এই ঘটনায় রহমান মৃধার ছেলে সেলিম মৃধা বাদী হয়ে আমতলী থানায় বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে হত্যার অভিযোগে অজ্ঞাতপরিচয় ব্যক্তিকে আসামি করে মামলা করেছেন।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী কমিউনিটি চিকিৎসা কর্মকর্তা গৌরাঙ্গ হাজরা বলেন, হাসপাতালে আনার আগেই বৃদ্ধ রহমান আলীর মৃত্যু হয়েছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাশার বলেন, এ ঘটনায় মোটরসাইকেলের অজ্ঞাতনামা চালকের বিরুদ্ধে মামলা হয়েছে। আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।