গুজব ছড়িয়ে হাসিনা সরকারের পতন ঘটানো যাবে না: কৃষিমন্ত্রী

কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক। ফাইল ছবি
কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক। ফাইল ছবি

কৃষিমন্ত্রী মো. আব্দুর রাজ্জাক বলেছেন, গুজব ছড়িয়ে, আন্দোলন-সংগ্রাম করে শেখ হাসিনা সরকারের পতন ঘটানো যাবে না। এসব করে খালেদা জিয়াকেও মুক্ত করা যাবে না। খালেদা জিয়ার মুক্তি একমাত্র আদালতের মাধ্যমেই হতে পারে।

আজ রোববার টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার ধনবাড়ী পৌরসভা, মুশুদ্দি, বলিভদ্র ও ধোপাখালী ইউনিয়নে ঈদুল আজহা উপলক্ষে ভিজিএফের চাল বিতরণ এবং কৃষিমন্ত্রীর ঐচ্ছিক তহবিলের অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মো. আব্দুর রাজ্জাক। ধনবাড়ী পৌরসভা চত্বরে এ উপলক্ষ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কৃষিমন্ত্রী বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। দেশের এ উন্নয়ন অগ্রযাত্রাকে ব্যাহত করার জন্যই একটি মহল গুজব ছড়াচ্ছে। এসব গুজবের ব্যাপারে সবাইকেই সোচ্চার থাকতে হবে। তিনি আরও বলেন, ডেঙ্গুর ব্যাপারে সরকার সচেষ্ট রয়েছে, এ ব্যাপারে সবাইকে সতর্ক থাকতে হবে।

আব্দুর রাজ্জাক বলেন, ঈদুল আজহা উপলক্ষে মাথাপিছু ১৫ কেজি করে চাল প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার। ঈদ যাতে সবার জন্য আনন্দের হয়, এ জন্যই শেখ হাসিনা এ ব্যবস্থা করেছেন।

ধনবাড়ীর পৌরমেয়র খন্দকার মঞ্জুরুল ইসলামের সভাপতিত্বে চাল বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা সিদ্দিকা, সহকারী পুলিশ সুপার কামরান হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বদিউল আলম, সাধারণ সম্পাদক মীর ফারুক আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, ধনবাড়ী প্রেসক্লাবের সম্পাদক আনছার আলী, উপজেলা কৃষি কর্মকর্তা মাহবুবুর রহমান, ময়মনসিংহ অঞ্চলের আঞ্চলিক কৃষি ও যোগাযোগ বিশেষজ্ঞ এস এস ফারহানা হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হাবিবুর রহমান, বলিভদ্র ইউপি চেয়ারম্যান সুরুজ্জামান মিন্টু প্রমুখ।