সিলেটে ইয়াবাসহ পুলিশ কনস্টেবল আটক

সিলেটে ইয়াবা বড়িসহ আটক পুলিশ কনস্টেবল তোফায়েল আহমদ।
সিলেটে ইয়াবা বড়িসহ আটক পুলিশ কনস্টেবল তোফায়েল আহমদ।

সিলেট নগরের একটি রেস্তোরাঁয় অভিযান চালিয়ে ইয়াবাসহ এক পুলিশ কনস্টেবল ও আরেক ব্যক্তিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৯)। গতকাল রোববার রাত ১১টার দিকে তাঁদের আটক করা হয়। এই দুজন হলেন সিলেট নগর পুলিশের মোগলাবাজার থানার গাড়িচালক কনস্টেবল তোফায়েল আহমেদ এবং সিলেট বিমানবন্দর এলাকার বাসিন্দা আমির হোসেন। এ সময় তাঁদের কাছ থেকে ৭৪৩টি ইয়াবা উদ্ধারের দাবি করেছে র‌্যাব।

র‌্যাব সূত্রে জানা গেছে, গতকাল রাতে সিলেট নগরের আম্বরখানা এলাকার ডিঙি রেস্তোরাঁয় অভিযান চালায় র‌্যাব-৯। র‌্যাবের কাছে গোপন সূত্রে খবর ছিল মাদক চোরাচালানে জড়িত কয়েকজন এই রেস্তোরাঁয় মাদক কেনাবেচার জন্য একত্র হয়েছেন। র‌্যাবের দল অভিযান চালিয়ে পাশাপাশি বসে থাকা তোফায়েল ও আমিরের দেহ তল্লাশি করে ৭৪৩টি ইয়াবা উদ্ধার করে। তাঁদের আটক করা হয়েছে। আজ ভোরে আটক ব্যক্তিদের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সিলেটের কোতোয়ালি থানায় মামলা করেছে। এই দুজনকে ইয়াবাসহ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব-৯-এর অতিরিক্ত পুলিশ সুপার (গণমাধ্যম) মো. মনিরুজ্জামান এ খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, তোফায়েলের কাছ থেকে ৬০৩টি এবং আমির হোসেনের কাছ থেকে ১০৩টি ইয়াবা উদ্ধার করা হয়েছে।

সিলেট মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন বলেন, তোফায়েল মোগলাবাজার থানার কনস্টেবল। তিনি থানার গাড়িচালকের দায়িত্বে ছিলেন।