সীতাকুণ্ডে ট্রেনে কাটা পড়ে দুজনের মৃত্যু

চট্টগ্রামের সীতাকুণ্ডের ভাটিয়ারী ইউনিয়নে ট্রেনে কাটা পড়ে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও একজন আহত হয়েছেন। আজ সোমবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত একজনের নাম এরশাদ হোসেন মিঠু (৩২)। তিনি ভাটিয়ারী ইউনিয়নের ইমামনগর গ্রামের বাসিন্দা। নিহত অপর ব্যক্তির পরিচয় জানা যায়নি। আহত ব্যক্তির নাম মারুফ হোসেন (২৮)। তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ভাটিয়ারী ইউনিয়নের টোবাকো গেট এলাকায় সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে মুখোমুখি দুটি ট্রেন আসছিল। কিন্তু অপর পাশ থেকে আসা ট্রেনটি না দেখেই রেললাইন পার হওয়ার চেষ্টা করেন তাঁরা। এ সময় ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই দুজন নিহত হন। ট্রেনের ইঞ্জিনের ধাক্কায় আরেকজন দূরে ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে হাসপাতালে পাঠান।

রেল পুলিশের ফৌজদারহাট ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ ইয়ার আলী প্রথম আলোকে বলেন, দুজন নিহত ও একজন আহত হওয়ার কথা তিনি শুনেছেন। অপরদিকে ট্রেন নেই ভেবে রেললাইন পার হতে গিয়ে এ দুর্ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে গিয়ে একজনের লাশ উদ্ধার করেছেন তিনি। নিহত ব্যক্তির সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে।

জেলা পুলিশের ফৌজদারহাট ফাঁড়ির সার্জেন্ট সাইফুল ইসলাম বলেন, ঘটনাস্থলে গিয়ে একজনের লাশ উদ্ধার করা গেছে। স্থানীয় লোকজনের বরাত দিয়ে তিনি বলেন, নিহত অপর ব্যক্তির লাশ স্বজনেরা ঘটনাস্থল থেকে সরিয়ে নিয়েছেন।