গোবিন্দগঞ্জে বাস-মাইক্রোবাসের সংঘর্ষে নিহত ২

গাইবান্ধার গোবিন্দগঞ্জে আজ মঙ্গলবার দুপুরে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে মাইক্রোবাসটি দুমরে-মুচড়ে যায়। ছবি: প্রথম আলো
গাইবান্ধার গোবিন্দগঞ্জে আজ মঙ্গলবার দুপুরে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে মাইক্রোবাসটি দুমরে-মুচড়ে যায়। ছবি: প্রথম আলো

গাইবান্ধার গোবিন্দগঞ্জে আজ মঙ্গলবার দুপুরে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে এক নারী সাবরেজিস্ট্রারসহ দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন তিনজন। আজ দুপুর ১২টার দিকে উপজেলা শহরের বোয়ালিয়া চক্ষু হাসপাতাল এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে এ ঘটনা ঘটে।

নিহত সাবরেজিস্ট্রারের নাম নুসরাত জাহান (৩৫)। তাঁর বাড়ি পিরোজপুর সদরের শিকারপুর গ্রামে। তিনি কুড়িগ্রামের রাজারহাটের সাবরেজিস্ট্রার হিসেবে কর্মরত ছিলেন। নিহত অপরজনের নাম জান্নাত খাতুন (১১)। তার বাড়ি একই এলাকায়। সে নুসরাতের গৃহকর্মী ছিল।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা জানান, নুসরাত আজ সকালে কুড়িগ্রাম থেকে মাইক্রোবাসে করে ঢাকার উদ্দেশে রওনা দেন। দুপুর ১২টার দিকে মাইক্রোবাসটি গোবিন্দগঞ্জ উপজেলা শহরের বোয়ালিয়া চক্ষু হাসপাতাল এলাকায় পৌঁছায়। এ সময় ঢাকা থেকে রংপুরগামী যাত্রীবাহী বাসের সঙ্গে তাঁকে বহনকারী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়েমুচড়ে যায়। আর বাসটির সামনের অংশ সামান্য মুচড়ে যায়। এ কারণে মাইক্রোবাসে থাকা নুসরাত জাহান, চালকসহ পাঁচজন আহত হন। তাদের গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক নুসরাত জাহান ও তাঁর গৃহকর্মী জান্নাত খাতুনকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় গুরুতর আহত তিনজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাসের চালক পালিয়ে গেছেন। দুর্ঘটনায় বাসের কোনো যাত্রী আহত হননি।

আজ দুপুরে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল কাদের জিলানি বলেন, দুর্ঘটনাকবলিত মাইক্রোবাসটি উদ্ধার করা হয়েছে। বাসটি জব্দ করা হয়েছে। লাশ দুটি থানায় আছে। থানায় মামলা হয়েছে।