মাদারীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুজনের মৃত্যু

মাদারীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক স্কুলছাত্র ও এক গৃহবধূর মৃত্যু হয়েছে। মঙ্গলবার বিকেল ও সন্ধ্যায় সদর উপজেলার দুটি স্থানে এ ঘটনা ঘটেছে।

মারা যাওয়া স্কুলছাত্র হলো সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের চরগোবিন্দপুর এলাকার আমির হোসেন বেপারীর ছেলে আরমান বেপারী (১৩)। সে চরগোবিন্দপুর উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিল। আর মারা যাওয়া গৃহবধূ মস্তফাপুর ইউনিয়নের চতুরপাড়া এলাকার সুবল চক্রবর্তীর স্ত্রী জোসনা রানী (৩৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেল সাড়ে চারটার দিকে আমির হোসেনের ঘরের বিদ্যুতের তার একটি টিনের বেড়ার সঙ্গে লেগে ছিল। আরমান ওই টিনের বেড়ায় হাত দিলে বিদ্যুতায়িত হয়ে পড়ে। পরে লোকজন আরমানকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সন্ধ্যা ৭টার দিকে মস্তফাপুর ইউনিয়নের চতুরপাড়া এলাকার জোসনা রানী বৈদ্যুতিক বাতি জ্বালাতে সুইচে চাপ দেন। এ সময় তিনি বিদ্যুতায়িত হয়ে পড়েন। দ্রুত স্বজনেরা জোসনাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

মাদারীপুর সদর থানার কর্মকর্তা (ওসি) সওগাতুল আলম বলেন, ‘কয়েক ঘণ্টার ব্যবধানে সদর উপজেলার আলাদা দুটি স্থানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কিশোর ও গৃহবধূর মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনার পর দুটি স্থানেই পুলিশ পাঠানো হয়েছে।’