নীলফামারীতে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

নীলফামারীতে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে নীলফামারী সদরের খোকশাবাড়ি ইউনিয়নের দোলাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া দুই শিশু হলো আবদুল্লাহ (৪) ও ইয়ামিন (৩)। আবদুল্লাহ ওই গ্রামের আনিছুর রহমানের ছেলে। আর প্রতিবেশী হাসান আলীর ছেলে ইয়ামিন।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, দোলাপাড়া গ্রামের আনিছুর রহমান ও হাসান আলীর বাড়ি পাশাপাশি। তাঁদের বাড়ির পাশের পুকুর পাড়ে খেলতে যায় আবদুল্লাহ ও ইয়ামিন। খেলার একপর্যায়ে সবার অজান্তে পুকুরে নেমে ডুবে যায় তারা। দুপুর সাড়ে ১২টার দিকে পুকুরে তাদের হাবুডুবু খেতে দেখেন স্থানীয়রা। পরে তাদের উদ্ধার করে নীলফামারী আধুনিক সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খোকশাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বদিউজ্জামান প্রধান বলেন, হাসান আলী ও আনিছুর দূর সম্পর্কের মামা-ভাগনে। আনিছুর হোটেল শ্রমিকের কাজ করেন, আর হাসান আলী কৃষক। তাঁদের সন্তানদের একসঙ্গে পানিতে নেমে মৃত্যুর বিষয়টি দুঃখজনক।

নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোমিনুল ইসলাম বলেন, খোকশাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাঁকে দুই শিশুর মৃত্যুর বিষয়টি জানিয়েছেন।