ট্রাক-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ, পুলিশসহ নিহত ২

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে পুলিশ সদস্যসহ দুজন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন একজন। হতাহত ব্যক্তিরা অটোরিকশার যাত্রী ছিলেন। গতকাল রোববার রাত ১১টার দিকে উপজেলার কালাদী পেট্রলপাম্প এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত পুলিশ কনস্টেবলের নাম সায়মন ইসলাম (২৫)। তিনি নরসিংদী জেলা পুলিশে কর্মরত ছিলেন। তিনি রাজধানীর উত্তরখান চানপাড়ার আবদুস সালামের ছেলে। নিহত অপর ব্যক্তি হলেন সোনা ব্যবসায়ী শিপন চন্দ্র দাস (৩৮)। তিনি রাজধানীর মেরুল বাড্ডা এলাকার নিশিকান্ত দাসের ছেলে।

রূপগঞ্জ থানার ভোলাবো পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) রাশেদুল ইসলাম দুর্ঘটনার তথ্যের সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, গতকাল রাত ১১টার দিকে কালাদী পেট্রলপাম্পের সামনে চট্টগ্রাম থেকে রংপুরগামী একটি ট্রাকের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী সায়মন ইসলাম ও শিপন চন্দ্র দাস নিহত হন। গুরুতর আহত হন আরেক যাত্রী। তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান প্রথম আলোকে জানান, নিহত ব্যক্তিদের লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ট্রাকের চালক ও সহকারীকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।