মুক্তিযোদ্ধাদের শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী, পাঠালেন উপহার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফাইল ছবি
প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফাইল ছবি

মুসলিমদের অন্যতম বৃহৎ ধর্মীয় উৎসব ঈদুল আজহা উপলক্ষে আজ সোমবার দেশের সব মুক্তিযোদ্ধাকে শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী তাঁর শুভেচ্ছার নিদর্শন হিসেবে রাজধানীর মোহাম্মদপুরে শহীদ ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধা পুনর্বাসন কেন্দ্রে (মুক্তিযোদ্ধা টাওয়ার-১) যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদদের পরিবারের সদস্যদের জন্য ফুল, ফল ও মিষ্টি পাঠান।

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মশিউর রহমান হুমায়ুন, উপ-প্রেস সচিব শাখাওয়াত মুন, প্রটোকল কর্মকর্তা খুরশিদ-উল-আলম ও অ্যাসাইনমেন্ট অফিসার মোহাম্মদ আরিফুজ্জামান নুরনবী আজ বিকেলে এসব সামগ্রী নিয়ে যান।

যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যরা শেখ হাসিনাকে ধন্যবাদ জানান এবং স্বাধীনতা দিবস, বিজয় দিবস, ঈদ ও পয়লা বৈশাখের মতো প্রতিটি জাতীয় দিবসে তাঁদের স্মরণ করায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সেই সঙ্গে তাঁরা মোহাম্মদপুরে তাঁদের পুনর্বাসনের জন্য ১৩ তলা আবাসিক ও বাণিজ্যিক ভবন নির্মাণসহ বিশাল পদক্ষেপ নেওয়ার জন্য প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানান।

যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যরা বলেন, যখন আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা ক্ষমতায় থাকেন, তখন তাঁরা যথাযথ সম্মান পান।

তাঁরা শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।