সাতক্ষীরায় মাদ্রাসাছাত্রীকে ব্লেডের আঘাতে জখম

সাতক্ষীরায় এক মাদ্রাসাছাত্রীকে মুখে ব্লেড দিয়ে আঘাত করে জখম করার অভিযোগ পাওয়া গেছে। আজ মঙ্গলবার ভোরে শহরের কুখরালি এলাকায় এ ঘটনা ঘটে।

আহত ছাত্রীর বাবা বলেন, তাঁর মেয়েকে অনেক দিন ধরে উত্ত্যক্ত করে আসছিলেন এলাকার নাহিদ নামের এক ছেলে। বিষয়টি ছাত্রীটি তার বাবাকে জানালে আরও ক্ষিপ্ত হয়ে ওঠে নাহিদ। আজ ভোর চারটার দিকে নাহিদ তাঁদের বাড়িতে ঢুকে জানালা দিয়ে তাঁর মেয়ের ডান চোয়ালে ব্লেড দিয়ে আঘাত করে। ভোরেই ওই ছাত্রীকে সাতক্ষীরা সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। তার ডান চোয়ালে পাঁচটি সেলাই দেওয়া হয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে বেলা ১১টার দিকে ছাত্রীটিকে বাড়িতে নিয়ে যাওয়া হয়।

সাতক্ষীরা সদর হাসপাতালে জরুরি বিভাগের চিকিৎসক সোমা দাস বলেন, মেয়েটির মুখের ডান চোয়ালে ব্লেড দিয়ে আঘাত করা হয়েছে। এতে মেয়েটির চোয়ালের প্রায় তিন ইঞ্চি জায়গা কেটে গেছে। পাঁচটি সেলাই দেওয়া হয়েছে। মেয়েটি আশঙ্কামুক্ত আছেন বলেও জানান তিনি।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান প্রথম আলোকে বলেন, এ ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে তিনজনকে আসামি করে একটি মামলা করেছেন। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।