স্ত্রী পাঁচ দিন ধরে নিখোঁজ, স্বামী পলাতক

গাজীপুরের শ্রীপুরে সুমি আক্তার (২০) নামের এক নারী পাঁচ দিন ধরে নিখোঁজ। খোঁজ নেই সুমির স্বামী মো. মামুনেরও। সুমির পরিবারের দাবি, সুমিকে খুন করে পালিয়ে আছেন মামুন।

নিখোঁজ সুমি গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার গড়গড়িয়া মাস্টারবাড়ি এলাকার একটি বাড়িতে ভাড়া থাকতেন। তিনি নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার দেবকান্দা গ্রামের নিজাম উদ্দিনের মেয়ে।

সুমির ছোট বোন বৃষ্টি আক্তার প্রথম আলোকে বলেন, অফিস থেকে ঈদের ছুটি পেয়ে গত বৃহস্পতিবার রাতে বাবার বাড়িতে যাওয়ার কথা ছিল সুমির। কিন্তু সেদিন বাবার বাড়িতে না যাওয়ায় সুমির স্বামী মামুনকে ফোন করেন তিনি। জানতে চাইলে মামুন বলেন, সুমি তাঁর বাবার বাড়ির উদ্দেশে রওনা দিয়েছেন। শনিবারও সুমির কোনো খোঁজ না পাওয়ায় তিনি শ্রীপুরের ভাড়া বাড়িতে এসে সুমির খোঁজ করেন। কিন্তু এসে মামুনকে বাড়িতে পাননি। মামুনের মোবাইলও বন্ধ পাওয়া যাচ্ছিল। গতকাল সোমবার সন্ধ্যায় আবারও বোনের বাড়িতে এসে খোঁজ করেন বৃষ্টি। এ সময় ঘরের ড্রেসিং টেবিল থেকে দুর্গন্ধ পেলে ড্রয়ার খুলতেই পলিথিনে মোড়ানো কয়েকটি মাংসের টুকরা দেখতে পান তিনি।

নিখোঁজ সুমির বাবা নিজাম উদ্দিন অভিযোগ করে বলেন, মামুন সুমিকে খুন করে টুকরো করে রেখে পালিয়ে গেছেন। টাকার জন্য মামুন তাঁর মেয়েকে খুন করে থাকতে পারেন বলেও অভিযোগ করেন তিনি।

ঘটনাস্থল পরিদর্শনে এসে গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার প্রথম আলোকে বলেন, ঘর থেকে মাংসের পাঁচটি টুকরা উদ্ধার করা হয়েছে। টুকরাগুলো উদ্ধার করে পরীক্ষাগারে পাঠানো হয়েছে। পরীক্ষা-নিরীক্ষার পর বোঝা যাবে এগুলো মানুষের মাংসের টুকরা, নাকি অন্য কিছু। একই সঙ্গে নিখোঁজ সুমিকে উদ্ধারের চেষ্টাও চলছে।