ছোটদের পানি ছিটানো নিয়ে সংঘর্ষে বড়রা, আহত ৩০

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় শরীরে পানি ছিটানোকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে পুলিশ কনস্টেবলসহ অন্তত ৩০ জন আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের শ্রীঘর গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার শ্রীঘর গ্রামের জাদন মিয়ার ছেলে আজাদ মিয়া ও সারংবাড়ির মোতালিব মিয়ার ছেলে হৃদয় মিয়া পুকুরে গোসল করতে যায়। পরে একে অপরকে পানি ছিটায়। এই পানি ছিটানোকে কেন্দ্র করে তাদের মধ্যে হাতাহাতি হয়। একপর্যায়ে উভয় পক্ষের বড়দের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে দুই পক্ষের লোকজন দেশীয় অস্ত্র রামদা, বল্লম, ছুরি ও লাঠিসোঁটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। সংঘর্ষে অন্তত ৩০ আহত হন।

আহত লোকজনকে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। সংঘর্ষ থামাতে গিয়ে নাসিরনগর থানার পুলিশ কনস্টেবল সালাউদ্দিন (৫৫) আহত হন।

বুড়িশ্বর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোজাম্মেল হক সরকার বলেন, পুকুরে গোসল করতে গিয়ে বাচ্চাদের মধ্যে পানি ছিটানোকে কেন্দ্র করে দুই পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন।

নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি।