হাসপাতাল থেকে আসামির পলায়ন, কনস্টেবল প্রত্যাহার

শরীয়তপুরের গোসাইরহাট থানায় এক মামলার আসামি হাসপাতাল থেকে পালিয়ে গেছেন। এই ঘটনায় পুলিশের কনস্টেবলকে প্রত্যাহার করা হয়েছে।

বুধবার ভোরে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পুলিশি পাহারা অবস্থায় মামলার আসামি সুমন পাইক (৩০) পালিয়ে যান। পরে সেখানে দায়িত্বে থাকা পুলিশ কনস্টেবল হেলাল উদ্দিনকে প্রত্যাহার করে পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গোসাইরহাট উপজেলার ধিপুর গ্রামের বাসিন্দা মিলন মিয়ার সঙ্গে একটি পুকুরে ঘাট নির্মাণ করা নিয়ে মঙ্গলবার বিকেলে সুমন পাইকের সঙ্গে ঝগড়া হয়। একপর্যায়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ লাগে। এতে সুমন পাইক আহত হলে তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদিকে মঙ্গলবার রাতে মিলন মিয়া আটজনকে আসামি করে থানায় মামলা করেন। এই মামলায় সুমন পাইককে আসামি করা হয়। ফলে হাসপাতালে থাকা অবস্থায় সুমনকে পাহারায় কনস্টেবল হেলাল উদ্দিনকে দায়িত্ব দেওয়া হয়। এরই মধ্যে ভোরে সুমন হাসপাতাল থেকে পালিয়ে গেছেন।

গোসাইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা বলেন, দায়িত্বে অবহেলার অভিযোগে পুলিশ কনস্টেবলকে প্রত্যাহার করে পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে। আর আসামি সুমনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।