কটিয়াদীতে ট্রাক-অটোরিকশা সংঘর্ষ, নিহত ৩

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

কিশোরগঞ্জের কটিয়াদীতে সিএনজিচালিত অটোরিকশা ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত ও একজন আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সকালে কটিয়াদীর আচমিতা ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সের সামনে ভৈরব-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। হতাহত ব্যক্তিরা অটোরিকশার যাত্রী ছিলেন। তাঁরা কিশোরগঞ্জ জেলার হাওর–অধ্যুষিত উপজেলা ইটনার বাসিন্দা।

কটিয়াদী হাইওয়ে ফাঁড়ি থানার পুলিশ সূত্র জানায়, সকাল আটটার দিকে কিশোরগঞ্জের করিমগঞ্জের চামড়া বন্দর এলাকা থেকে একটি অটোরিকশায় করে হতাহত ব্যক্তিরা ভৈরবে আসছিলেন। তাঁদের গন্তব্য ছিল ঢাকা। এ জন্য প্রথমে ভৈরবে আসার পরিকল্পনা করেন তাঁরা। পরে ভৈরব থেকে বাসযোগে ঢাকা যাওয়ার কথা ছিল। সকাল সাড়ে নয়টার দিকে আচমিতা ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স এলাকা অতিক্রম করার সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি ছিটকে অনেকটা দূরে পড়ে যায়। যাত্রীদের প্রথমে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে তাঁদের পাঠানো হয় বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে পৌঁছানোর আগেই তিনজনের মৃত্যু হয়।

ঘটনার সত্যতা স্বীকার করে কটিয়াদী হাইওয়ে ফাঁড়ির পরিদর্শক নাসির উদ্দিন মজুমদার বলেন, ট্রাকটি জব্দ করা হয়েছে। এখন পর্যন্ত নিহত ব্যক্তিদের নাম–পরিচয় জানা যায়নি।