যমুনায় নৌকাডুবির ২৪ ঘণ্টা পর নিখোঁজ পুলিশের লাশ উদ্ধার

ছবিটি প্রতীকী
ছবিটি প্রতীকী

জামালপুরের সরিষাবাড়ীতে যমুনা নদীতে নৌকাডুবির ২৪ ঘণ্টা পর আজ বৃহস্পতিবার দুপুরে নিখোঁজ পুলিশ বিল্লাল হোসেনের (২৮) উদ্ধার করা হয়েছে।

নিহতদের পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার আদ্রা গ্রামের জাবেদ তরফদার (৭০) পাশের গুদারবাগ গ্রামে ভাতিজার বিয়ে উপলক্ষে পরিবারের সদস্যদের নিয়ে নৌকায় করে গতকাল বুধবার দুপুরে রওনা হন। ইঞ্জিনচালিত নৌকাটি ২০ জন যাত্রী নিয়ে মাঝ যমুনায় ঝোড়ো হাওয়ার মুখে পড়ে ডুবে যায়। নদীতে থাকা অন্য একটি নৌকা দ্রুত ছুটে গিয়ে ১৬ জনকে জীবিত উদ্ধার করে। জাবেদ তরফদারের স্ত্রী রেনু বেগম ও শিশু পরী খাতুনের লাশ উদ্ধার করা হয়। জাবেদ তরফদার ও তাঁর ভাতিজা পুলিশ সদস্য বিল্লাল হোসেন (২৮) নিখোঁজ হন।

যমুনা নদীতে নৌকাডুবির ২৪ ঘণ্টা পর আজ দুপুরে বিল্লালের স্বজনেরা তাঁর লাশ যমুনা নদী থেকে উদ্ধার করেন। তিনি ময়মনসিংহ বিভাগীয় রেঞ্জ (ডিআইজি) কার্যালয়ে কর্মরত ছিলেন। ঈদের ছুটিতে তিনি বাড়ি যান।

আদ্রার ইউনিয়ন পরিষদ সদস্য মোজাম্মেল হোসেন বলেন, নদীতে নৌকা ডুবে পুলিশ সদস্য বিল্লাল হোসেন মারা গেছেন। আরও একজন নিখোঁজ আছেন।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজেদুর রহমান বলেন, যমুনা নদীতে নৌকাডুবিতে নিখোঁজ পুলিশের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।