বিভক্ত হয়ে নালিতাবাড়ী আ.লীগের শোক দিবস পালন

শেরপুর
শেরপুর

শেরপুরের নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগ তিন ভাগে বিভক্ত হয়ে জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকী পালন করেছে। বৃহস্পতিবার সকালে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে দিবসটি পালন করা হয়।

সকাল আটটার পর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউল হোসেন ও যুগ্ম সাধারণ সম্পাদক যোগেন রায়ের নেতৃত্বে শহরে শোক র‌্যালি বের করা হয়। এতে উপজেলা চেয়ারম্যান মোকছেদুর রহমানসহ উপজেলা আওয়ামী লীগের নেতা-কর্মীরা অংশ নেন।

এর আগে সকাল সাতটার দিকে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াজ কুরুণী ও মোশারফ হোসেনের নেতৃত্বে জাতীয় এবং দলীয় পতাকা উত্তোলন করে অর্ধনমিত রাখা হয়। এ সময় সেখানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবদুল লতিফ, ফারুক আহমেদ, অর্থ সম্পাদক গোপাল চন্দ্র সরকার প্রমুখ।

এ দিকে উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেতা বদিউজ্জামান বাদশার নেতৃত্বে অপর একটি শোক র‍্যালি করা হয়েছে। এতে তাঁর অনুসারীরা অংশ নেন।

এ ছাড়া উপজেলা প্রশাসনের উদ্যোগে শহরে একটি শোক র‌্যালি বের করা হয়। এতে উপজেলা পরিষদের চেয়ারম্যান মোকছেদুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফুর রহমান, আওয়ামী লীগের নেতা-কর্মী ও সমর্থকেরা অংশ নেন।

উল্লেখ্য, গত উপজেলা পরিষদের নির্বাচনকে কেন্দ্র করে নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের মধ্যে এই বিভক্তি দেখা দেয়।