দাওয়াত না পাওয়ায় বিয়েবাড়িতে ভাঙচুর

বিয়ের অনুষ্ঠানে দাওয়াত না দেওয়ায় বিয়েবাড়িতে হামলা চালিয়ে ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার রাত ১০টার দিকে ময়মনসিংহের নান্দাইল উপজেলার উন্দাইল গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযোগকারী আবদুল আজিজ বলেন, বৃহস্পতিবার তাঁর মেয়ের বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা ছিল। বিয়ে উপলক্ষে পুরো বাড়ি সাজানো হয়। হঠাৎ করেই প্রতিবেশী ফজলু মিয়ার লোকজন বিয়েবাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করেন।

গ্রামের বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে, আবদুল আজিজের মেয়ের বিয়েতে দাওয়াত না পেয়ে ফজলু মিয়াসহ অনেকেই ক্ষুব্ধ ছিলেন। সেই ক্ষোভেরই বহিঃপ্রকাশ ঘটেছে বিয়েবাড়িতে হামলার মাধ্যমে।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে মূল অভিযুক্ত ফজলু মিয়া বলেন, ‘আবদুল আজিজ আমার আত্মীয়। তাঁর শ্যালক নজরুল ইসলামের সঙ্গে আমার বোনের বিয়ে হয়েছে। কিছুদিন আগে আমার ছেলে ও ভাতিজা নজরুলের বাড়িতে বেড়াতে গেলে তাদের অপমান করে নজরুল। গতকাল বিয়ের অনুষ্ঠানেও আমার ছেলেদের গালাগালি করে নজরুল। এ সময় ক্ষুব্ধ হয়ে আমার ছেলেরা ওদের ধাওয়া করে। কিন্তু হামলার ঘটনার সঙ্গে আমার ছেলেরা জড়িত নয়। অন্য গ্রামের লোকেরা এই কাজ করেছে।’

নান্দাইল মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো. জালাল প্রথম আলোকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। এ ঘটনায় থানায় এখনো কোনো মামলা হয়নি।