ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল পুকুরে, শ্যালক-দুলাভাই নিহত

চট্টগ্রামের পটিয়ায় মালবোঝাই ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল পুকুরে পড়ে যায়। এ ঘটনায় মোটরসাইকেলের দুই আরোহীর মৃত্যু হয়। তাঁরা সম্পর্কে শ্যালক ও দুলাভাই।

গতকাল সোমবার রাত ১০টার দিকে পটিয়া পৌরসভার আমজুরহাট মোড় এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এই ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন মোহাম্মদ রফিকুল ইসলাম (২৫) ও তাঁর বোনের স্বামী মোহাম্মদ শাহজাহান (৪২)। রফিকুলের বাড়ি পৌরসভার কাগজীপাড়ায়। তিনি ঢাকায় ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকে কর্মরত ছিলেন। শাহজাহানের বাড়ি পৌরসভার ইন্দ্রপুল এলাকায়।

স্থানীয় লোকজন, পুলিশ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সূত্রে জানা যায়, গতকাল রাতে রফিকুলকে তাঁর বাড়ি থেকে মোটরসাইকেল করে চট্টগ্রামে পৌঁছে দিতে যাচ্ছিলেন শাহজাহান। পটিয়া পৌরসভার আমজুরহাট মোড় এলাকায় কক্সবাজারগামী একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে দুই আরোহীসহ মোটরসাইকেলটি পাশের পুকুরে পড়ে যায়। দুই আরোহী পুকুরে ডুবে যান। পরে স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক তাঁদের মৃত ঘোষণা করেন।

পটিয়া থানার উপপরিদর্শক (এসআই) মো. আকতার হোসেন বলেন, স্থানীয় লোকজন ওই দুই ব্যক্তিকে উদ্ধার করেছিলেন। পরে হাসপাতালের চিকিৎসক তাঁদের মৃত ঘোষণা করেন। ট্রাকটি জব্দ করা হয়েছে।