ব্যাংক কর্মকর্তাকে ছুরিকাঘাত করে ৬ লাখ টাকা ছিনতাই

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

নাটোরের গুরুদাসপুরে ব্র্যাক ব্যাংকের কর্মকর্তা মো. জহুরুল ইসলামকে ছুরিকাঘাত করে ছয় লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার দুপুরে পৌরসভার আনন্দনগর এলাকায় ওই ঘটনা ঘটেছে। আহত জহুরুল ইসলামকে প্রথমে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হাসপাতালের মেডিকেল অফিসার ও জরুরি বিভাগের চিকিৎসক আলতাব হোসেন বলেন, বিকেল সাড়ে ৪টার দিকে জহুরুল ইসলামকে জরুরি বিভাগে আনা হয়। তাঁর ডান পিঠে ধারালো অস্ত্রের কোপ রয়েছে। অবস্থা বিবেচনা করে তাঁকে তাৎক্ষণিক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হাসপাতাল, পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গুরুদাসপুরের চাঁচকৈড় ব্র্যাক ব্যাংকের কর্মকর্তা জহুরুল ইসলাম তাঁর সহকর্মী মুক্তার হোসেনকে সঙ্গে নিয়ে মাঠ থেকে কিস্তির টাকা সংগ্রহ করে অফিসে ফিরছিলেন। আনন্দনগর মহল্লার লিচু বাগান এলাকায় পৌঁছালে ওত পেতে থাকা সন্ত্রাসীরা জহুরুল ইসলামকে ছুরিকাঘাত করে টাকার ব্যাগটি ছিনতাই করে নিয়ে যায়। এ সময় জহুরুলের সহকর্মী মুক্তার হোসেনও আহত হন। তাঁকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাহারুল ইসলাম সত্যতা নিশ্চিত করে প্রথম আলোকে বলেন, ঘটনার পর থেকে তিনিসহ পুলিশ সদস্যরা অভিযুক্তদের গ্রেপ্তার ও টাকা উদ্ধারে মাঠে রয়েছেন।