বড় বাসের ধাক্কায় মিনিবাস খাদে, হতাহত ৩৩

ঠাকুরগাঁও–পঞ্চগড় মহাসড়কে আজ বৃহস্পতিবার সকালে সড়ক দুর্ঘটনা ঘটে
ঠাকুরগাঁও–পঞ্চগড় মহাসড়কে আজ বৃহস্পতিবার সকালে সড়ক দুর্ঘটনা ঘটে

ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় চার ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ২৯ জন। আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে সদর উপজেলার চৌধুরীহাট এলাকায় ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

ঠাকুরগাঁও জেলা হাসপাতাল সূত্র দুর্ঘটনায় হতাহত হওয়ার তথ্য নিশ্চিত করেছে। নিহত ব্যক্তিরা হলেন, বাসের চালক মো. বাবুল (২৮) ও অগ্রণী ব্যাংক মুন্সিরহাট শাখার কর্মকর্তা মো. কামরুজ্জামান (৩৫)। এই দুজন ঘটনাস্থলেই মারা যান। হাসপাতালে নেওয়ার পর মারা যান ঠাকুরগাঁওয় সদর উপজেলার নারগুন এলাকায় রাজমিস্ত্রি আবুল কালাম আজাদ (৫০) ও ঠাকুরগাঁও শহরের আশ্রমপাড়া এলাকার মজিবর রহমান (৬০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা একটি বাস ঠাকুরগাঁও হয়ে পঞ্চগড় যাচ্ছিল। সকাল ১০টার দিকে চৌধুরীহাট এলাকায় পঞ্চগড়-ঠাকুরগাঁও মহাসড়কে বাসটি আরেকটি মিনিবাসকে ধাক্কা দেয়। ধাক্কায় মিনিবাসটি খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মিনিবাসের দুই যাত্রী নিহত হন। আহত হন অন্তত ৩১ যাত্রী। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে আধুনিক সদর হাসপাতালে পাঠান। সেখানে অন্য দুজনের মৃত্যু হয়।

ঠাকুরগাঁও থানার উপপরিদর্শক ফিরোজা বেগম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক প্রভাস কুমার রায় বলেন, আহতদের মধ্যে ৮ জন প্রাথমিক চিকিৎসা নিয়ে হাসপাতাল ছেড়েছেন, অন্যদের মধ্যে পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক।