শেরপুরে বৃদ্ধাকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা

ছবিটি প্রতীকী
ছবিটি প্রতীকী

শেরপুরে গলা কেটে এক বৃদ্ধাকে হত্যা করেছে দুর্বৃত্তরা। জেলা শহরের পশ্চিম গৌরীপুর এলাকার নিজের শয়নকক্ষে বুধবার মধ্যরাতে এ ঘটনা ঘটে। আজ বৃহস্পতিবার দুপুরে জেলা সদর হাসপাতাল মর্গে লাশের ময়নাতদন্ত করা হয়েছে।

ওই নারীর নাম ফরিদা বেগম (৬০)। তিনি শেরপুর শহরের পশ্চিম গৌরীপুর এলাকার মৃত আবদুস সালামের স্ত্রী।

পুলিশ ও বৃদ্ধার পারিবারিক সূত্রে জানা গেছে, ফরিদা বেগম প্রতিদিনের মতো পশ্চিমপুর গৌরীপুরের বাসায় একা অবস্থান করছিলেন। বুধবার রাত সাড়ে ১১টার দিকে তাঁর নাতি শিহাব কাজ শেষে পশ্চিম গৌরীপুর এলাকার বাসায় ফেরেন। এ সময় তিনি দাদি ফরিদা বেগমের গলাকাটা মৃতদেহ ও ঘরের জিনিসপত্র লন্ডভন্ড অবস্থায় দেখতে পান। পরে তাঁর চিৎকারে প্রতিবেশীরা ঘটনাস্থলে ছুটে আসেন। সংবাদ পেয়ে সদর থানার পুলিশ (পশ্চিম) লাশ উদ্ধার করে।

নিহত ফরিদার বড় ছেলের স্ত্রী লাবণী আক্তার প্রথম আলোকে বলেন, তাঁর শাশুড়ির সঙ্গে কারও কোনো বিরোধ ছিল না। কেন ও কী কারণে তাঁকে হত্যা করা হলো তা তাঁরা বুঝতে পারছেন না।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল্লাহ আল মামুন আজ দুপুরে প্রথম আলোকে বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা হবে। পুলিশের সুরতহাল প্রতিবেদনে নিহত নারীর গলায় গভীর কাটাচিহ্ন উল্লেখ আছে। তাঁর বাসার বাথরুমের একটি ভেন্টিলেটর ভাঙা অবস্থায় দেখা গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অজ্ঞাতনামা দুর্বৃত্তরা ঘরে ঢুকে ফরিদাকে প্রথমে শ্বাস রোধ করে হত্যা করে। পরে ব্লেড দিয়ে গলা কেটেছে। এ ঘটনায় এখনো পর্যন্ত কাউকে আটক করা যায়নি।