বাসের ধাক্কায় বাইক আরোহী বাবার মৃত্যু, ছেলে আহত

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

রাজধানীর যাত্রাবাড়ীর কুতুবখালী এলাকায় বাসের ধাক্কায় প্রাণ গেছে মোটরসাইকেলের আরোহী এক বাবার। এতে আহত হয়েছেন তাঁর ছেলে। বৃহস্পতিবার বিকেলে এই দুর্ঘটনা ঘটে।

মারা যাওয়া ব্যক্তির নাম ইমারত হোসেন (৪৮)। আহত ছেলে হলেন আবদুল হাদী ওরফে ইমন (২২)। তিনি এখন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন। হাদী ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউটের পুরকৌশল বিভাগে পড়েন।

যাত্রাবাড়ী থানা-পুলিশ জানায়, ইমারত হোসেন সপরিবারে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে হীরাঝিল আবাসিক এলাকায় থাকতেন। বৃহস্পতিবার বিকেল চারটার দিকে ইমারত তাঁর ছেলে হাদীকে নিয়ে মোটরসাইকেলে গোপালগঞ্জের মুকসুদপুরে যাচ্ছিলেন। তাঁরা যাত্রাবাড়ী মেয়র হানিফ উড়াল সড়কের আগে কুতুবখালী এলাকায় পৌঁছালে হোমনা পরিবহনের একটি বাস মোটরসাইকেলটি ধাক্কা দেয়। এতে ইমরাত ও তাঁর ছেলে হাদী বাইক থেকে ছিটকে রাস্তায় পড়েন। পথচারীরা রক্তাক্ত অবস্থায় তাঁদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইমরাতকে মৃত ঘোষণা করেন। তিনি নারায়ণগঞ্জ ইপিজেড দইয়েজস্টার বাটন কোম্পানির গুদাম ব্যবস্থাপক ছিলেন।

ইমরাতের ভাগনিজামাই ও যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম প্রথম আলোকে বলেন, হোমনা পরিবহনের (ঢাকা-জ-১৪-০৮৩৫) গাড়ির চালক সাহাজুদুল ইসলামকে আটক করা হয়েছে এবং গাড়িটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। ময়নাতদন্ত ছাড়াই ইমরাতের লাশ দাফনের জন্য নিয়ে গেছেন তাঁর পরিবারের সদস্যরা।