মাগুরায় সড়ক দুর্ঘটনায় গৃহবধূ নিহত

মাগুরায় সড়ক দুর্ঘটনায় রেহেনা আমানের মৃত্যুর ঘটনায় তার এক স্বজনের আহাজারি। মাগুরা ২৫০ শয্যা হাসপাতাল, ২৬ আগস্ট। ছবি: কাজী আশিক রহমান।
মাগুরায় সড়ক দুর্ঘটনায় রেহেনা আমানের মৃত্যুর ঘটনায় তার এক স্বজনের আহাজারি। মাগুরা ২৫০ শয্যা হাসপাতাল, ২৬ আগস্ট। ছবি: কাজী আশিক রহমান।

মাগুরায় সড়ক দুর্ঘটনায় এক নারী নিহত এবং অন্তত তিনজন আহত হয়েছেন। আজ সোমবার সকালে সদর উপজেলার কছুন্দি এলাকায় যাত্রীবাহী মাহেন্দ্রকে একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। হতাহত ব্যক্তিরা সবাই মাহেন্দ্রর যাত্রী।

নিহত গৃহবধূর নাম রেহেনা আমান (৫০)। তিনি শ্রীপুর উপজেলার ওয়াপদা গ্রামের আমানত সর্দারের স্ত্রী। এ ঘটনায় পলাশ (৪০), বাদশা (৩২) ও মনিরুল (৬৪) নামের তিন ব্যক্তি আহত হয়েছেন। আরেক আহত ব্যক্তির পরিচয় জানা যায়নি।

পুলিশ ও হতাহত ব্যক্তিদের স্বজনদের সঙ্গে কথা বলে জানা যায়, শ্রীপুরের ওয়াপদা থেকে মাগুরা শহরে আসছিল যাত্রীবাহী মাহেন্দ্রটি। সকাল সাড়ে ১০টার দিকে কছুন্দি এলাকার ঢাকা-খুলনা মহাসড়কে পৌঁছালে একটি ট্রাক পেছন থেকে মাহেন্দ্রকে ধাক্কা দেয়। এতে মহেন্দ্রটি রাস্তার পাশে ছিটকে পড়ে।

রামনগর হাইওয়ে থানার পরিদর্শক সাফুর আহমেদ বলেন, খবর পেয়ে পুলিশ হতাহত ব্যক্তিদের উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে পৌঁছানোর আগেই রেহেনা আমান মারা যান।

মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আরিফুর রহমান জানিয়েছেন, আহত ব্যক্তিদের মধ্যে পলাশের অবস্থা গুরুতর। এ ছাড়া আহত আরেক অজ্ঞাতপরিচয় ব্যক্তিকে ফরিদপুর নিয়ে যাওয়া হয়েছে বলে খবর পাওয়া গেছে।

সাফুর আহমেদ জানিয়েছেন, ঘাতক ট্রাকটিকে জব্দ করা যায়নি। হতাহত ব্যক্তিদের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।