রাতে নিখোঁজ, সকালে হাত-পা বাঁধা লাশ উদ্ধার

ছবিটি প্রতীকী
ছবিটি প্রতীকী

গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় হাত-পা বাঁধা অবস্থায় আজ সোমবার এক রাজমিস্ত্রির লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার খোর্দ্দকোমরপুর ইউনিয়নের পশ্চিম ফুলবাড়ি গ্রামে থেকে আজ সকালে ওই লাশ উদ্ধার করা হয়।

ওই ব্যক্তির নাম নেহারুল ব্যাপারী (৪৫)। তিনি ফুলবাড়ি গ্রামের বাসিন্দা।

পুলিশ সূত্রে জানা গেছে, নেহারুল ব্যাপারী গতকাল রোববার মাগরিবের নামাজ শেষে বাড়ি ফিরে আসেন। এরপর পরিবারের সদস্যারা তাঁকে রাত আটটার দিকে বাড়ির উঠানে পায়চারি করতে দেখেন। এরপর হঠাৎ তিনি নিখোঁজ হন। স্বজনেরা রাতেই বিভিন্ন জায়গায় নেহারুলের খোঁজ করেন। তবে তাঁর কোনো সন্ধান পাওয়া যায়নি। আজ সকালে তাঁর ছোট ছেলে মশিউর রহমান বাড়ির পেছনের পুকুরে বড়শি দিয়ে মাছ ধরতে যান। এ সময় তিনি পুকুরের পানিতে বাবার হাত-পা বাঁধা লাশ ভাসতে দেখেন। খবর পেয়ে পুলিশ আজ সকাল আটটার দিকে পুকুর থেকে নেহারুলের লাশ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য লাশ গাইবান্ধা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান বলেন, নেহারুলের লাশের গলায় আঘাতের চিহ্ন ছিল। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা গলায় রশি পেঁচিয়ে শ্বাসরোধে হত্যার পর লাশ পুকুরে ফেলে রেখে যায়। এ ঘটনায় একটি মামলা হবে বলে জানান তিনি।